আইপিএল খেলতে শুক্রবার ভারত যাচ্ছেন সাকিব

0
299

খবর৭১ঃইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার অনুমতি পেলেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব খেলবেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে।

আগামীকাল শুক্রবার রাত ১১টায় কলকাতার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেসাকিব আল হাসানের একটি ঘনিষ্ঠ সুত্র।

আগামী শনিবার শুরু হবে আইপিএলের ১২তম আসর। সাকিবের দল হায়দরাবাদের প্রথম খেলা আগামী রোববার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। ইডেন গার্ডেনের এই ম্যাচেই খেলতে পারবেন সাকিব।

সাকিবের আইপিএল খেলার অনুমতি পত্র নিয়ে বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, আমরা চেষ্টা করেছিলাম সাকিবের ফিটনেস প্রসঙ্গে সম্পূর্ণ একটি সিদ্ধান্তে এসে এনওসি দেওয়ার জন্য। আজকে চিকিৎসকের যে মতামত পেয়েছি তার ওপর ভিত্তি করে এনওসি ইস্যু করে দিয়েছি।

আইপিএল খেলতে যাওয়ার আগে সাকিবকে কিছু শর্ত জুড়ে দেয় বিসিবি। সেই শর্তনিয়ে বিসিবির সিইওনিজাম উদ্দীন চৌধুরীবলেন, এনওসিতে উল্লেখ করে দেওয়া আছে, সাকিবযেন প্রতিনিয়ত আমাদের মেডিক্যাল টিম ও ফিজিও থেরাপিস্টের সঙ্গে যোগাযোগ রাখে।এবং ফিটনেস সম্পর্কে জানায়।

প্রসঙ্গত, সবশেষ বিপিএলের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ব্যাটিংয়ের সময় বাঁ-হাতের অনামিকায় চোট পান ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here