আইপিএলে ব্যাটিংয়েও ব্যর্থ সাকিব

0
579

খবর৭১ঃ চলতি আইপিএলে প্রত্যাশিত পারফর্ম করতে পারছেন না সাকিব আল হাসান। আগের দুই ম্যাচে বল হাতে ৮ ওভারে ৬৯ রান দিয়ে শিকার করেন মাত্র ১ উইকেট। আজ শনিবার ব্যাটিং করার সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি। ১০ বলে ৯ রান করে আউট হন সানরাইজার্স হায়দরাবাদের এই অলরাউন্ডার।

চলতি আইপিএলে হায়দরাবাদের হয়ে প্রথমম্যাচ খেলেই বাদ পড়েন সাকিব আল হাসান। সেই ম্যাচেব্যাটিংয়ের সুযোগ পাননি। তবেবোলিংয়েকারিশমা দেখাতে পরেননি।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সেই ম্যাচে ৪ ওভারে ৪২ রান দিয়ে মাত্র ১ উইকেট শিকার করেন বাংলাদেশ সেরা এই অলরাউন্ডার। এমন বাজে পারফরম্যান্সের কারণেইটানা আট ম্যাচে সাইড বেঞ্চেবসে থাকতে হয়সাকিবকে।

দীর্ঘদিন পর গত ২৩ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে একাদশে ফেরেন সাকিব। সেই ম্যাচে ব্যাটিংয়ে সুযোগ হয়নি তার। বল হাতে ৪ ওভারে ২৭ রান দিয়ে কোনো উইকেট শিকার করতে পারেননি।

আজ শনিবার জয়পুরের শাওয়াই মানসিং স্টেডিয়ামেরাজস্থান রয়েলসের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করে সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদ। এদিন৮ উইকেটে ১৬০ রান করে হায়দরাবাদ।

হায়দরাবাদের হয়ে আজতৃতীয় ম্যাচ খেলেন সাকিব আল হাসান।পাঁচ নম্বর পজিশনে ব্যাটিং নেমে ১০ বল খেলে মাত্র ৯ রান করে আউট হন সাকিব।

সানরাইজার্স হায়দরাবাদ: ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন, মনশ পান্ডিয়া, বিজয় শঙ্কর, সাকিব আল হাসান, হৃদ্ধিমান সাহা, দীপক হোডা, রশিদ খান, খলিল আহমেদ ও সিদ্ধার্থ কুল।

রাজস্থান রয়েলস: আজিঙ্কা রাহানে, সাঞ্জু স্যামসন, স্টিভ স্মিথ, লিয়াম লিভিস্টোন, অ্যাস্টন টার্নার, রায়ান পরাগ, স্টুয়ার্ট বিন্নি, স্রেয়াশ গোপাল, উনাদখত, বরুণ অরুন ও ওশান থমাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here