আইপিএলের সেরা একাদশে নেই সাকিব

0
408

খবর ৭১ঃ আইপিএলের লিগ পর্ব শেষ। এই পর্বে খেলোয়াড়দের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে সেরা একাদশ তৈরি করেছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। সেই একাদশে রাখা হয়নি সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা বাংলাদেশে টি-২০ অধিনায়ক সাকিব আল হাসানকে।

লিগ পর্বে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে প্রতিটি ম্যাচ খেলেছেন সাকিব। পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে তার দলও উঠেছে প্লে-অফ পর্বে। লিগ পর্বে ১৪ ম্যাচে সাকিব আল হাসান ব্যাট হাতে করেছেন ১৭৬ রান। আর বল হাতে নিয়েছেন ১৩টি উইকেট। তারপরও সেরা একাদশে জায়গা হয়নি এই অলরাউন্ডারের।

ক্রিকইনফোর একাদশের অধিনায়ক করা হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনকে। উইকেটরক্ষক হিসেবে জায়গা পেয়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। একাদশে ওপেনার হিসেবে জায়গা পেয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুল ও কলকাতা নাইট রাইডার্সের ওপেনার সুনিল নারিন।

একাদশে ১১ জনের মধ্যে দু’জন সানরাইজার্স হায়দরাবাদের। চেন্নাই সুপার কিংস, কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাব থেকে আছেন দুইজন করে। মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও দিল্লি ডেয়ারডেভিলস থেকে আছেন একজন করে।

আইপিএলের সেরা একাদশ : লোকেশ রাহুল, সুনিল নারিন, কেন উইলিয়ামসন (অধিনায়ক), আম্বাতি রায়ডু, দিনেশ কার্তিক, রিশাব পান্থ, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), রশিদ খান, অ্যান্ড্রু টাই, উমেশ যাদব, জাসপ্রিত বুমরাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here