অস্ত্রসহ ডাকাত সর্দার জয়নাল গ্রেফতার

0
493

সিলেট প্রতিনিধি
নগরীতে অভিযান চালিয়ে কুখ্যাত ডাকাত সর্দার ও অস্ত্র ব্যবসায়ী জয়নাল আহম্মেদ ওরফে জয়নাল (৩৬)কে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব।
বুধবার সন্ধ্যে ৭টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এসময় একটি বিদেশী রিভলবার, চার রাউন্ড গুলি ও ৩টি রামদা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জয়নাল সিলেটের বিশ্বনাথ উপজেলার তবলপুর গ্রামের মৃত আলতাফ আলীর ছেলে। সে নগরীর শামিমাবাদ আবাসিক এলাকার ৪ নাম্বার রোডের ১নং বাসার বাসিন্দা।
র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাঈন উদ্দিন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সিপিসি-২ এর একটি অভিযানিক দল আসামীর বাসায় অভিযান পরিচালনা করে। এসময় র‌্যারেব উপস্থিতি টের পেয়ে তার সহযোগিরা পালিয়ে গেলেও তাকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা। পরে বাসায় তল্লাশী চালিয়ে উল্লেখিত অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়। সে ভারতীয় সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত থেকে অবৈধ অস্ত্র দেশের বিভিন্ন প্রান্তে নিয়ে ব্যবসা করত। এছাড়াও সে ডাকাতি কর্মকান্ডের জন্য এলাকায় ত্রাস হিসেবে পরিচিত। তার গ্রেফতারে মানুষের মনে স্বস্তি এসেছে। উদ্ধারকৃত অবৈধ অস্ত্র ও আসামীকে সিলেট কতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here