অভিযান ক্লাবের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত

0
301

রেদোয়ান জনি:
মিরসরাইয়ের করেরহাটে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে অভিযান ক্লাবের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী এবং কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান -২০১৮ শুক্রবার (২ মার্চ) অনুষ্ঠিত হয়েছে ৷ ক্লাবের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শওকতের সঞ্চালনায়, সভাপতি সোলেমান উদ্দিন বাদশা সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, অনুষ্ঠান উদ্ভোধন করেন ১ নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট, কাস্টমস ও বিভাগীয় কর্মকর্তা, সহকারী কমিশনার কামরুল ইসলাম চৌধুরী, মিরসরাই উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এস, এম, আবুল হোসেন।

আমন্ত্রিত অতিথি হিসেনে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মনছুর আহম্মদ মুজিব, ৩ নং ওয়ার্ড মেম্বার শহীদ উল্লাহ। আরো উপস্থিত ছিলেন অভিযান ক্লাবের সাবেক সভাপতি মোতাহের হোসেন, অভিযান ক্লাবের সাবেক সভাপতি আনোয়ারুল আজিম মিল্টন, পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার সভাপতি তোফায়েল আমিন মাসুদ, অভিযান ক্লাবের সহ-সভাপতি আমিনুল হক সজিব, অভিযান ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক, অভিযান ক্লাবের সাবেক কার্যকরী পরিষদ সদস্য ইকবাল হোসেন ভুঁইয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে জে, এস,সি ও জে, ডি, সি পরীক্ষা- ২০১৭ এ+ প্রাপ্তদের, কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের, আন্তঃক্রীড়া এবং বহিঃক্রীড়ায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। এরপরই অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ সময় ক্লাবের সভাপতি সোলেমান উদ্দিন বাদশা বলেন, অভিযান ক্লাব ১৯৮৪ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে অদ্যবধি ক্রীড়া, সাহিত্য, সামাজিক ও সাংস্কৃতিকসহ সমাজের অগ্রগতি সাধনের লক্ষ্যকে কেন্দ্র করে ধারাবহিক ভাবে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছে। তিনি যাদের অনুপ্রেরণা ও অকৃত্রিম সহযোগীতায় আজকের সুপ্রতিষ্ঠিত অভিযান ক্লাব তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি উপস্থিত হয়ে উক্ত অনুষ্ঠানকে মহিমান্বিত করার জন্য সম্মানিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি পুরস্কার বিজয়ীদের উত্তরোত্তর সাফলা কামনা করেন। যাদের সহযোগীতায় অনুষ্ঠান সফল হয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here