অভিনয়ে পা রাখলেন শাহ্রুখ কন্যা

0
477

খবর ৭১ঃ

অবশেষে অভিনয় জগতে পা রেখেই ফেললেন সুহানা খান। ইতিমধ্যেই শুরু করেছেন ছবির শ্যুটিং। খবরটা মিললো সুহানার ফ্যান পেজের মাধ্যমে। শাহরুখ কন্যা সুহানার ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সুহানার একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, গাড়িতে বসে অবাক হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন সুহানা।

তবে সুহানা এটা কোনও বলিউডের ছবি শ্যুট করছেন না। জানা যাচ্ছে এটা একটা শর্ট ফিল্মের শ্যুটিং। যেটি কিনা তার স্কুলেই সুহানার কোনও বন্ধু বানাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ছবির ক্যাপশন থেকেই জানা যাচ্ছে এই তথ্য।

এর আগে লন্ডনে তার কলেজেই ‘রোমিও-জুলিয়েট’ নাটকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুহানা। যে কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শাহরুখ নিজেই। এবার শোনা যাচ্ছে, বলিউডেও খুব তাড়াতাড়ি অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যার।

প্রসঙ্গত, এর আগে শাহরুখ বলেছিলেন সুহানা অভিনয়ে আগ্রহী। কিন্তু তাকে আগে পড়াশোনা শেষ করতে হবে। শাহরুখ বলেন, ‘আমি তাকে অনেকবার বলেছি তোমাকে আমার থেকে ৫ গুণ বেশি কাজ করতে হবে। তোমার পাওনাও হবে আমার থেকে ১০ গুণ কম। সফল হতে লাগবে অনেক ধৈর্য এবং অধ্যবসায়।’

ইতিমধ্যেই ভগ ইন্ডিয়ার ম্যাগাজিনের কভার শ্যুটে দে সুহানাকে। গত বছরই ভগ ইন্ডিয়া ম্যাগাজিনের হয়ে ফটোশ্যুট করতে দেখা গিয়েছিল তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here