অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানকে স্বাগত জানিয়েছেন সেনাবাহিনীপ্রধান জেনারেল আজিজ আহমেদ

0
522
অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানকে স্বাগত জানিয়েছেন সেনাবাহিনীপ্রধান জেনারেল আজিজ আহমেদ
সেনাবাহিনীপ্রধান জেনারেল আজিজ আহমেদ। ছবিঃ সংগৃহীত।

খবর৭১ঃ সেনাবাহিনীপ্রধান জেনারেল আজিজ আহমেদ দেশজুড়ে অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানকে স্বাগত জানিয়েছেন। তিনি বলেন, জাতিসংঘে যোগ দেয়ার আগে প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়ে গেছেন, তা অত্যন্ত পজিটিভ। এই অভিযান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতির বিরুদ্ধে শক্তিশালী অবস্থানের বহিঃপ্রকাশ। সাভার সেনানিবাসের মিলিটারি ফার্মের অত্যাধুনিক মিল্কিং পার্লারের উদ্বোধন শেষে মঙ্গলবার সকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

চলমান অভিযান অব্যাহত রাখার তাগিদ দিয়ে সেনাপ্রধান বলেন, ঠিকঠাক মতো এ অভিযান চললে দেশে অনেক অপরাধ কমে আসবে।

এ ছাড়া সেনাবাহিনীর নাম ভাঙিয়ে সৈনিক ক্লাব কিংবা রিটায়ার্ড আর্মড ফোর্সেস ক্লাবের নামে যারা এ ধরনের অনৈতিক কার্যক্রম চালিয়েছে, তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।’

তিনি আরও বলেন, গোয়েন্দা সংস্থাগুলোকে এ ব্যাপারে আরও খোঁজখবর নিতে বলা হয়েছে। আমি নিশ্চিত করে বলছি, এ বিষয়ে আমাদের যা করণীয় আমরা তা করব।’

আয়ারল্যান্ডের প্রযুক্তিতে সরকারি পর্যায়ে স্থাপিত প্রথম মিল্কিং পার্লার থেকে জীবাণুমুক্ত ও স্বাস্থ্যসম্মত উপায়ে প্রতি ১৫ মিনিটে একসঙ্গে ২০টি গাভী থেকে দুধ সংগ্রহ করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল শামসুল হক, মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স মেজর জেনারেল আবু সাঈদ সিদ্দিক, নয় পদাতিক ডিভিশনের জিওসি ও সাভার এরিয়া কমান্ডার মেজর জেনারেল আকবর হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here