অপহরনের ১১ দিন পর জয়পুরহাট থেকে কলেজ ছাত্রী উদ্ধার

0
269

এম এম আতাউর রহমান (জীবন),জয়পুরহাট প্রতিনিধিঃ

অপহরণের ১১ দিন পর উদ্ধার হয়েছে বগুড়া জেলার দুপচাঁচিয়ার কলেজ ছাত্রী বৃষ্টি রায় রাখি (২০)। জয়পুরহাট সদর থানা পুলিশের অভিযানে জয়পুরহাট জেলা সদরের একটি বাসা থেকে উদ্ধার হয় সে। এ ঘটনার সাথে জড়িত এক যুবক কে আটক করেছে পুলিশ।
জানা গেছে, দুঁপচাচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাজিন্দা হিন্দুপাড়ার নিখিল চন্দ্র বর্ম্মন এর মেয়ে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের সমাজকর্ম বিষয়ে অনার্স ২য় বর্ষের ছাত্রী বৃষ্টি রায় রাখি, বাড়ি থেকেই কলেজে যাতায়াত করতো। কলেজে যাওয়া আসার সময় মাজিন্দা গ্রামের সামছুল ইসলাম এর পুত্র সৈকত ইসলাম (২৮) তাকে প্রেমের প্রস্তাবসহ কু-প্রস্তাব দিত।
বৃষ্টি রায় রাখি রাজী না হওয়ায় তাকে বিয়ের প্রলোভন দেয়। বিষয়টি বৃষ্টি রায় রাখি তার অভিভাবকদের জানালে সে আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং গত ১০ জুলাই মঙ্গলবার প্রতিদিনের মত সে কলেজ যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। সে আমষট্ট বাজারের নিকট ফুলতলা রোড নামক স্থানে পৌঁছালে সৈকত ইসলাম সহ ৫/৬ জন মাইক্রোবাস দিয়ে তার পথরোধ করে এবং কোন কিছু বুঝে উঠার পূর্বেই তাকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে গত ১৯ জুলাই বৃহস্পতিবার তার বাবা নিখিল চন্দ্র বর্ম্মন নিজেই বাদী হয়ে জোরপূর্বক অপহরণ ও সহায়তার অভিযোগে ৩ জনের নাম উল্লেখ পূর্বক দুঁপচাচিয়া থানায় মামলা দায়ের করেন।
দুঁপচাচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক বলেন, অপহৃত কলেজ ছাত্রী বৃষ্টি রায় রাখি কে জয়পুরহাট সদর থানা পুলিশের সহযোগিতায় জয়পুরহাট জেলা সদরের একটি বাসা থেকে উদ্ধার ও মূল আসামি কে আটক করা হয় এবং বৃষ্টি রায় রাখি কে ২২ ধারায় জবানবন্দী প্রদানের জন্য বিজ্ঞ আদালতে এবং আটক সৈকত ইসলাম কে কারাগারারে প্রেরণ করা হয়।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here