স্বৈরাচার বেশি দূর এগোতে পারে না, পতন অনিবার্য : মির্জা ফখরুল

0
45
স্বৈরাচার বেশি দূর এগোতে পারে না, পতন অনিবার্য : মির্জা ফখরুল

খবর৭১ঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাষ্ট্র, সমাজ, রাজনীতি সবকিছুই একটি নিয়মের মধ্যে চলবে- এটাই স্বাভাবিক। নিয়ম বহির্ভূত কোনও কর্ম কারোর জন্য মঙ্গল বয়ে আনতে পারে না। যারা এই স্বাভাবিক প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করে স্বেচ্ছাচারিতা ও স্বৈরাচারী মনোভাব পোষণ করে তারা বেশি দূর এগোতে পারে না, তাদের পতন অনিবার্য। এই সরকার যেভাবে জোর করে ক্ষমতা কুক্ষিগত করে জনগণের ওপর নিপিড়ন চালাচ্ছে তাতে তারা যত চেষ্টাই করুক ক্ষমতায় থাকতে পারেবে না।

শনিবার মির্জা ফখরুলের উত্তরার বাসভবনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতারা সৌজন্য সাক্ষাৎ করতে এলে তিনি এসব কথা বলেন।

এ সময় সাক্ষাৎ করতে আসা নেতারা দলের কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মির্জা ফখরুলকে পূর্ণাঙ্গ কমিটি দেয়ায় কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

মির্জা ফখরুল বলেন, অনিয়মতান্ত্রিকভাবে রাষ্ট্র বা কোনও প্রতিষ্ঠানকে বেশি দিন পরিচালনা করা যায় না। নিয়মের বাইরে যারা চলবে তাদের নিশ্চয়ই একদিন পতন হবে, তারা হারিয়ে যাবে। এ সময় নারায়ণগঞ্জ বিএনপির নেতাদের সঠিকভাবে নেতৃত্ব ও সংগঠনকে আরও শক্তিশালী করে বেগম জিয়ার মুক্তি আন্দোলন বেগবান করার আহ্বান জানান বিএনপি মহাসচিব।

অ্যাডভোকেট আবুল কালামকে সভাপতি ও এটিএম কামালকে সাধারণ সম্পাদক করে গত ৩০ অক্টোবর ১৫১ সদস্যবিশিষ্ট নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here