সৈয়দপুর হাসপাতালে স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল স্থাপন করলেন উপজেলা যুবলীগ আহবায়ক দিলনেওয়াজ খান

0
227
সৈয়দপুর হাসপাতালে স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল স্থাপন করলেন উপজেলা যুবলীগ আহবায়ক দিলনেওয়াজ খান

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :

সৈয়দপুরে করোনাভাইরাস পরিস্থিতিতে মানবসেবা চালিয়ে যাওয়া উপজেলা যুবলীগের আহবায়ক ও সমাজসেবক দিলনেওয়াজ খান এবার স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল স্থাপন শুরু করেছেন। মানুষজন যাতে জীবাণুমুক্ত হয়ে প্রতিষ্ঠানে প্রবেশ করেন সেজন্য প্রতিষ্ঠানগুলোর সামনে টানেল স্থাপন করছেন। আজ মঙ্গলবার দুপুরে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রবেশমুখে স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল স্থাপনের উদ্বোধন করা হয়।

এটির উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক, সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সহকারি পরিচালক ডা.মো.শহিদুল্লাহ, আবাসিক মেডিকেল অফিসার ডা.মো.আরিফুল হক সোহেল, উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহবায়ক মো. আসাদুল ইসলাম আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. নজির হোসেন, সৈয়দপুর উর্দূভাষী ক্যাম্প কমিটির সভাপতি মো. মাজিদ ইকবাল,স্বেচ্ছাসেবি মো. আনোয়ার হোসেন আন্নু,মেহেদি হাসানসহ গনমাধ্যম কর্মীরা। ঢাকায় অবস্থানরত সৈয়দপুরের মেধাবী সন্তান প্রকৌশলী আরিফ আনিসের নেতৃত্বে নেয়ামুল ইসলাম, ফয়জুল্লাহ আহমেদ ও রিজওয়ান রিজুর কারিগরি সহায়তায় সৈয়দপুরে স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে করোনা ভাইরাস পরিস্থিতিতে সৈয়দপুরে মানবসেবায় নিবেদিত প্রান দিলনেওয়াজ খান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের অনুপ্রেরণায় করোনা পরিস্থিতির শুরু থেকেই তিনি অসহায় জনগনের পাশে থেকে দায়িত্ব পালন করে যাচ্ছেন। খাদ্য সহায়তা বিতরনসহ অন্যান্য কর্মসুচি পালনের পাশাপাশি এবার তিনি সৈয়দপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায় স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল স্থাপন কর্মসূচি হাতে নিয়েছেন। এরই অংশ হিসে আজ মঙ্গলবার দুপুরে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে টানেল স্থাপন করা হয়েছে। কাল বুধবার সৈয়দপুর থানায় স্থাপন করা হবে আরও একটি স্বয়ংক্রিয় জীবাণুনাশক টানেল। তিনি বলেন পর্যায়ক্রমে অন্যন্য গুরুত্বপূর্ণ স্থাপনায় বসানো হবে টানেল। এটি স্থাপনে কতটাকা খরচ হয়েছে জানতে চাইলে তিনি বলেন খরচ কোন বিষয় নয়, তিনি যাতে মানবসেবায় কাজ করে যেতে পারেন সেজন্য সকলের কাছে শুধুমাত্র দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here