সৈয়দপুরে ওয়ালটন পণ্যের শো-রুমে চুরি

0
531
সৈয়দপুরে অসহায়দের মাঝে বিতরণের জন্য উপজেলার ত্রাণ শাখায় চার শ' প্যাকেট বিস্কুট দিলেন হাজী আওরঙ্গজেব

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ
নীলফামারীর সৈয়দপুরে ওয়ালটন এক্সক্লোসিভ ডিলারের একটি শো-রুমে চুরি ঘটনা ঘটেছে। গতকাল শনিবার গভীর রাতে শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল সংলগ্ন মেসার্স এস এন ট্রেডার্স নামের ব্যবসা প্রতিষ্ঠানে ওই চুরির ঘটনা ঘটে। চোরেরা প্রতিষ্ঠানের চিলেকোটার দরজা ও ভেন্টিলেটারে গ্রীল কেটে ভেতরে ঢুকে নয়টি মূল্যবান মোবাইল ফোন, নগদ টাকাসহ সোয়া লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এঘটনায় সৈয়দপুর থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগে বলা হয়,শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় ওয়ালটন এক্সক্লসিভ ডিলারের মেসার্স এস. এন. ট্রেডার্স নামের শো-রুমটি অবস্থিত। প্রতিষ্ঠানটির মালিক মো. শাহিবুল ইসলাম লেবু গতকাল শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টা দিকে প্রতিদিনের মতো শো রুমটি বন্ধ করে নিজ বাসায় চলে যান। আজ ররিবার সকালে তিনি শো-রুমের এসে সামনের সার্টার খুলে ভেতরে প্রবেশ করেন। এ সময় তিনি শো-রুমের ভেতরের দুইটি দরজা খোলা, ক্যাশবাক্সের ড্রয়ার,ফাইল কেবিনেট ও মোবাইল রাখার শো কেসের তালা ভাঙ্গা এবং প্রতিষ্ঠানের বিভিন্ন কাগজপত্র এলোমেলো
অবস্থায় দেখতে পান। এ তাঁর মনে সন্দেহের উদ্রেক হয়। পরবর্তীতে তিনি তাঁর শো-রুম চুরি যাওয়ার বিষয়টি নিশ্চিত হন। চোরেরা ওই শো-রুমের ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে নগদ তিন হাজার টাকা, মোবাইল রাখার শোকেজ থেকে নতুন আটটি মূল্যবান মোবাইল ফোন, তাঁর ব্যবহারকৃত একটি মোবাইল ফোন , সিসিটিভি ক্যামেরার হার্ডডিক্সসহ সোয়া লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী মো. শাহিবুল ইসলাম লেবু আজ রোববার সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত ওই শো-রুম থেকে চুরি যাওয়া মালামাল কিংবা চুরির ঘটনায় জড়িতদের কোন হদিস মেলেনি। এ ঘটনায় সৈয়দপুর বাস টার্মিনাল এলাকার ব্যবসায়ীদের মধ্যে চুরি আতঙ্ক দেখা দিয়েছে। তারা এলাকায় রাতের বেলা সৈয়দপুর থানা পুলিশের টহল বাড়ানোর দাবি জানান।

এদিকে একই দিন চোরেরা পাশের ব্যাটারিচালিত অটো রিকশার শো-রুম মেসার্স মানিক ট্রেডার্স নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের ছাউনির টিন কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে। কিন্তু ওই প্রতিষ্ঠান থেকে কোন কিছুই খোয়া যায়নি।
ওয়ালটন এক্সক্লোসিভ ডিলারের শো-রুমে চুরির বিষয়ে লিখিত অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান। তিনি বলেন, চুরির ঘটনাটি গুরুত্বসহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here