সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রতনের মায়ের ইন্তেকাল

0
81
সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রতনের মায়ের ইন্তেকাল
ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সৈয়দপুর থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক সৈয়দপুর বার্তা’র প্রকাশক ও সম্পাদক মো. আবু-বিন-আজাদ রতনের মা ফাতেমা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)।

গতকাল শুক্রবার জুম্মার নামজের পর শহরের কুন্দলস্থ নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি তিন ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। গতকালই বাদ নামাজে এশা সৈয়দপুর সরকারি কলেজ মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজ ও দাফনে রাজনীতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও গণমাধ্যমকর্মী ও সর্বস্তরের মানুষ অংশ নেয়।

তাঁর মৃত্যুতে সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌর মেয়র মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সাবেক সভাপতি ও আলাপন সম্পাদক আমিনুল হকসহ সৈয়দপুরে কর্মরত সকল সাংবাদিকরা শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। প্রসঙ্গত গত ৫ জানুয়ারী সাংবাদিক রতনের বাবা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম টিটিই বার্ধক্যজনীত রোগে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। পিতৃহারা হয়ে ১৯ দিন পর মাতৃহারা হলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here