সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির সাথে এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক

0
8
সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির সাথে এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক

খবর৭১ঃ

কাজী ফার্মস গ্রুপের একটি কনসার্ন সেন্ট্রাল উইমেনস ইউনিভার্সিটির (সিডব্লিউইউ) সাথে একটি এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। এটি বাংলাদেশের প্রথম ও একমাত্র নারী বিশ্ববিদ্যালয় যারা ব্র্যাক ব্যাংকের সাথে এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে।

চুক্তির আওতায়, বিশ্ববিদ্যালয়ের কর্মীরা ব্র্যাক ব্যাংক থেকে বেতন বিতরণ ও সকল রিটেইল ঋণ সুবিধা যেমন ক্রেডিট কার্ড, হোম লোন, অটো লোন, ব্যাক্তীগত লোনসহ এমপ্লয়ি ব্যাংকিং সেবা উপভোগ করবে।

২ জুলাই ২০১৯ তারিখে বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম এবং সেন্ট্রাল উইমেন্স ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর পারভীন হাসান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র বিনিময় করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সেন্ট্রাল উইমেনস ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর এম. মুফাখারুল ইসলাম, পিএইচডি, রেজিস্ট্রার ইলিয়াস আহমেদ এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের ঢাকার রিজিওনের রিজিওনাল প্রধান এ. কে. এম. তারেক, এমপ্লয়ি ব্যাংকিং বিভাগের প্রধান খন্দকার এমদাদুল হক, মগবাজার ব্র্যাঞ্চের ব্র্যাঞ্চ ম্যানেজার ও এরিয়া প্রধান দেবাশীষ ভৌমিক, প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here