সুন্দরগঞ্জে আ’লীগ নেতা রেজার নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার

0
45
সুন্দরগঞ্জে আ'লীগ নেতা রেজার নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার

সুদীপ্ত শামীমঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে নিজস্ব অর্থায়নে জনগুরুত্বপূর্ণ রাস্তার প্লা-সাইডের নিচে মাটি ভরাট ও সংস্কার করছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক ও ভালোবাসি সুন্দরগঞ্জ’র প্রতিষ্ঠাতা রেজাউল আলম রেজা।

মঙ্গলবার (১৯ মে) সকালে উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপাল চরণ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন (ব্র্যাক মোড়-রামগঞ্জ) জনগুরুত্বপূর্ণ রাস্তার প্লা-সাইডের নিচে মাটি ভরাট ও সংস্কার কাজের উদ্বোধন করেন তিনি।

জানা যায়, দীর্ঘদিন থেকে জনগুরুত্বপূর্ণ রাস্তাটির প্লা সাইডের নিচে কোন মাটি নেই। সামান্য বৃষ্টি হওয়ার কারণে রাস্তার মাটি ধ্বসে ধ্বসে পড়ছে পুকুরে। এছাড়াও চলতি বর্ষা মৌসুমে সময়মত ব্যবস্থা নেয়া না হলে বৃষ্টিতে প্লা-সাইডসহ মাটি ধ্বসে পড়ার সম্ভাবনা রয়েছে। একারণে এলাকাবাসী ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন সংশ্লিষ্ট দপ্তরে যোগাযোগ করেও রাস্তা সংস্কারের জন্য কোন বরাদ্দ বা কাজ পায়নি।

এমনকি আ’লীগ নেতা রেজাউল আলম রেজাও বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের শরণাপন্ন হলেও কাজ হয়নি। অবশেষে নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কারের কাজ করছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক ও ভালোবাসি সুন্দরগঞ্জ’র প্রতিষ্ঠাতা রেজাউল আলম রেজা, সমাজ সেবক-আখতারুজ্জামান রাজু, মোস্তাফিজুর রহমান লরেন্স, জুয়েল রানা সরকার, নুর আলম মন্ডল প্রমূখ।

কয়েকজন এলাবাসী জানান, “দীর্ঘদিন থেকে রাস্তাটি সংস্কারের জন্য ইউপি চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট দপ্তরে যোগাযোগ করার পরেও যখন কোন কাজ হচ্ছেনা।সেই সময়ে জননেতা রেজাউল আলম রেজা নিজস্ব অর্থায়নে রাস্তাটি সংস্কারের কাজ চলছে। এই মহৎ কাজের জন্য এগিয়ে আসায় আমরা এলাকাবাসী চির কৃতজ্ঞ।”

রেজাউল আলম রেজা বলেন, “ধ্বসে যাওয়া জায়গাটিতে মাটি ভরাটের জন্য সংশ্লিষ্ট উপজেলা প্রকৌশলী এবং দহবন্দ ইউপি চেয়ারম্যানের সাথে এলাকাবাসী বারবার যোগাযোগ করলেও কোন সাড়া না মেলায় জনসার্থে আমি নিজস্ব অর্থায়নে কাজটি করছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here