সাভারের ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ

0
98
সাভারের ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ
ছবিঃ আব্দুস সালাম, সাভার প্রতিনিধি।

খবর৭১ঃ

আব্দুস সালাম, সাভার প্রতিনিধিঃ বৈশ্বিক করোনা ভাইরাস মোকাবেলায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের অনুপ্রেরণায় হতদরিদ্র, দিনমজুরি ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও অন্যান্য সেবা প্রদান করেন সাভার উপজেলা ছাত্রলীগ।

এর’ই ধারাবাহিকতায় সোমবার সাভার মডেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মাসুম দেওয়ান তার নিজ উদ্যোগে উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক ও যুবলীগ নেতা মাজহারুল ইসলাম রুবেল সাভার পৌর এলাকার গেন্ডায় ৫ শতাধিক অসহায় দুঃস্থ ও রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। ২৫ শে মার্চ থেকে বাংলাদেশে সকল প্রকার কল কারখানা, শিক্ষা প্রতিষ্ঠান,ব্যবসা প্রতিষ্ঠান সব কিছু বন্ধ থাকায় দেশের মানুষের উপার্জন বন্ধ হয়ে যায় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব একজন মানবতার চেয়ারম্যান। অসহায় দরিদ্র মানুষের কথা চিন্তা করে সাভার ছাত্রলীগের সদস্যদের নিয়ে একটি কমিটি গঠন করেন।

ছাত্রলীগের নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক দলের সদস্য হয়ে সাভার উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করছেন। এ সময় মাসুম দেওয়ান বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মঞ্জুরুল আলম রাজীব এর অনুপ্রেরণায় সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকের নির্দেশে বিভিন্ন কর্মসুচির ধারাবাহিকতায় আজকে আমি ৫ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি এবং যতদিন লকডাউন থাকবে ততদিন আমার এই মানবিক কার্যক্রম অব্যহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here