শেরপুরে আওয়ামী যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
61

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ ৬জুলাই বিকেলে শহরের বটতলা মোড় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদণি করে।
সাবেক সংরতি সাংসদ ও জেলা আওয়ামী যুব মহিলা লীগের যুগ্মআহŸায়ক ফাতেমাতুজ্জোহুরার নেতৃত্বে শোভাযাত্রায় আওয়ামীলীগ, আওয়ামী যুব মহিলা লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের কয়েক হাজার পেশাজীবী ও কর্মজীবী নারী অংশগ্রহণ করেন। পরে জেলা আওয়ামী যুব মহিলা লীগের আহŸায়ক এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নির সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক মহিলা এমপি ফাতেমাতুজ্জোহুরা।
শেরপুরের জনগনের উদ্দেশ্যে ফাতেমাতুজ্জোহুরা এমপি বলেন, আমার বাবা একজন শ্রমিক নেতা হিসেবে সাধারণ মানুষের সেবা করে গেছেন। আমিও আপনাদের মেয়ে হিসেবে সেবা করে যেতে চাই, আপনাদের পাশ্বে থাকতে চাই। আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেবা করে যেতে চাই।
এদিকে পরে জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে শহরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলে একটি মিছিল বের করা হয়। এতে নেতৃত্ব দেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা নাসরিন বেগম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here