শাহজালালে ৪ কেজি সোনার বারসহ বিমানকর্মী গ্রেফতার

0
57
শাহজালালে ৪ কেজি সোনার বারসহ বিমানকর্মী গ্রেফতার

খবর৭১ঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ কেজি ৭১২ গ্রাম সোনার বারসহ বিমানের জনাথন মুক্তি বরিকদার নামে এক পরিচ্ছন্নতাকর্মীকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. আলমগীর হোসেন ।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৭টা ৫৫ মিনিটে দুবাই থেকে ঢাকায় আসে এমিরেটসের একটি ফ্লাইট। বিমানবন্দরের ৭ নং বোর্ড-ইন ব্রিজে এয়ারক্রাফট থেকে যাত্রী নামানোর সময় জনাথন মুক্তি বারিকদার ওই বিমানে ওঠে। পরিচ্ছন্নতার কাজ শেষ হলে নেমে আসার সময় এয়ারক্রাফট নিরাপত্তায় থাকা আর্মড পুলিশের সদস্যরা তল্লাশি করতে চাইলে জনাথন বাধা দেয়। এরপর বিমানবন্দর আর্মড পুলিশের অফিসে এনে তাকে তল্লাশি করা হয়। এ সময় তার দুই জুতার শুকতলা থেকে ১৬ পিস করে ৩২ পিস সোনার বার পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে জনাথন জানান, মামুন নামের আরেক সহকর্মী তাকে ফ্লাইটের মধ্যেই এই সোনার বার হস্তান্তর করে। পরবর্তী সময়ে সে ফ্লাইটের টয়লেটে গিয়ে তার জুতোর শুকতলায় লুকিয়ে রাখে। এই সোনার বার তার ডিউটি ইনচার্জ আতিককে হস্তান্তর করার কথা ছিল। বিনিময়ে ২০ হাজার টাকা পাওয়ার কথা ছিল বলে জিজ্ঞাসাবাদে জানায়। গ্রেফতার জনাথনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে চোরাচালানবিরোধী ধারায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here