শাহজাদপুরে ২ স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা, তিন দিনেও গ্রেফতার হয়নি আসামী

0
58
শাহজাদপুরে ২ স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা, তিন দিনেও গ্রেফতার হয়নি আসামী
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের দ্বারিয়াপুর বাজারের কিরণবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ ছাত্রীকে শ্লীলতাহানিকারী জ্যোতি শেখ (৫২) গত ৩ দিনেও গ্রেফতার না হওয়ায় ওই বিদ্যালয়ে শিক্ষক ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

এ বিষয়ে কিরণবালা সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফিরোজা খাতুন জানান,গত সোমবার দুপুরে স্কুল ছুটির পরে বাড়ি ফেরার সময় ২য় ও ৫ম শ্রেণীর দুই ছাত্রীকে ফুচকা ও চটপটি খাওয়ানোর প্রলোভনে রামবাড়ি গ্রামের মৃত এতিন শেখের ছেলে জ্যোতি শেখ (৫২) নামের এক ভ্যানচালক তার ভ্যানে তুলে নিয়ে গিয়ে দ্বারিয়াপুর এলাকার ইউডিপিএস অফিসের পাশের গলিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে। এ সময় লম্পট জ্যোতি শেখ পালিয়ে যায়। তিনি আরো জানান, এতে ওই দুই শিশু শিক্ষার্থীর শ্লীলতাহানী ঘটে। ফলে ২য় শ্রেণীর ছাত্রীর বাবা মঙ্গলবার দুপুরে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে এ ঘটনানর ৩ দিন পার হলেও লম্পট জ্যোতি শেখ এখনও গ্রেফতার না হওয়ায় স্কুলের শিক্ষক ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন, লম্পট জ্যোতিকে গ্রেফতারে সর্বচ্চ চেষ্টা অব্যহত আছে। আশাকরি ২/১ দিনের মধ্যে তাকে গ্রেফতার করতে স্বক্ষম হব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here