শাহজাদপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র সংঘর্ষ, ১জন নিহত

0
451
শাহজাদপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র সংঘর্ষ, ১জন নিহত
ছবিঃ রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।

খবর৭১ঃ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ গতকাল সিরাজগঞ্জের শাহজাদপুরে শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মোঃ আব্দুল খালেক (৪০) নামের একজন নিহত হয়েছে। নিহত আব্দুল খালেক উপজেলার চর কাদাই গ্রামের মৃত মনতাজ আলী প্রামানিকের পুত্র।

নাহিদুল নামের একজন জানায়, শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের চর কাদাই গ্রামের কিছু শিশু কিশোরদের ক্রিকেট খেলার সময় প্রতিবেশী সাইদুলের স্ত্রী মরীয়ম (২৫) এর গায়ে বল লাগে। এই ঘটনাকে কেন্দ্র করে বাচ্চাদের অভিভাবকদেরর সাথে সাইদুলের পরিবারের বাকবিতণ্ডা হয়। গতকাল মঙ্গলবার ভোরে এক কিশোরের পিতা মোঃ আব্দুল মালেক কাজে যাওয়ার সময় সাইদুলের লোকজন মহির, সিইদুল, রাশিদুল, জয়নাল, বাবু, সোবাহান ও জুব্বার লাঠিশোটা নিয়ে তার উপর হামলা চালায়। আব্দুল মালেকের আর্তচিৎকারে পরিবারের লোকজন ছুটে আসে। তাদের উপরেও হামলা চালায় সাইদুলের লোকজন। এলাকার লোকজন আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া নিয়ে যায়।

পরে কর্তব্যরত ডাক্তার আব্দুল খালেককে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেয়। গতকাল সন্ধ্যায় আব্দুল খালেক চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। শাহজাদপুর থানা সূত্র জানায়, রাতেই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মহির (৩২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এবং শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here