শাহজাদপুরে করোনা প্রতিরোধে ছাত্রলীগের লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ

0
290
শাহজাদপুরে করোনা প্রতিরোধে ছাত্রলীগের লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বিশ্বব‍্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে এখন পর্যন্ত প্রায় দের হাজার মানুষ মৃত্যু বরণ করেছে। আক্রান্ত হয়েছে আরো ২ লাখেরও অধিক মানুষ। বাংলাদেশও করোনা ঝুকিতে রয়েছে, এখন পর্যন্ত ৩ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছে আর আক্রান্ত হয়েছে প্রায় অর্ধশতাধিক মানুষ।

সিরাজগঞ্জের শাহজাদপুরে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা ছাত্রলীগের উদ্দোগে রিকশা চালক, ভ‍্যান চালক, সিএনজি চালক, দোকানদার ও পথচারীদের মাঝে জনসচেতনতা মূলক লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (২৩ আগষ্ট) শাহজাদপর পৌর বাজারের বিভিন্ন স্পটে এই কার্যক্রম পরিচালিত হয়। করোনা ভাইরাস রোধে এই কার্যক্রমে ১হাজার পিচ মাস্ক, ১হাজার পিচ সাবান ও লিফলেট বিতরণ করা হয় বলে সংশ্লিষ্ট জানান।

এসময় এই কার্যক্রমে অন‍্যান‍্যের মধ্যে উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রাসেল শেখ, গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক উপ সম্পাদক মোঃ সুমন আহমেদ, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক, মোঃ অনিক আকন্দ, ছাত্রনেতা মোঃ মোক্তার হোসেন, মোঃ রাকিব আহমেদ, মোঃ পারভেজ আহমেদ, নিয়ন মাহমুদ ও মোঃ জাকারিয়া ইসলাম সহ উপজেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রাসেল শেখ জানান, বিশ্বব‍্যাপী করোনা ভাইরাসে এখন পর্যন্ত প্রায় ১৫ হাজার মানুষের মৃত্যু হয়েছে। ইতিমধ্যে আমাদের দেশেও এই প্রানঘাতী ভাইরাস বিস্তার হতে শুরু করেছে। তাই ছাত্রলীগের অতীত ঐতিহ্য অনুযায়ী মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব হাসিবুর রহমান স্বপনের নির্দেশে ছাত্রলীগ পরিবার এই কর্মসূচি পালন করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here