রুমায় পরিবার করিকল্পনা কার্যক্রমে LARC ও PM বৃদ্ধির লক্ষ্যে প্রস্তুতিমূলক কর্মশালা

0
43
রুমায় পরিবার করিকল্পনা কার্যক্রমে LARC ও PM বৃদ্ধির লক্ষ্যে প্রস্তুতিমূলক কর্মশালা

মংহাইথুই মারমা,বান্দরবান প্রতিনিধিঃ

সিসিএসডিপি পরিবার পরিকল্পনা অধিদপ্তর আয়োজনে রুমায় স্বাস্থ্য কমপ্লেক্স’র LARC ও PM বৃদ্ধির লক্ষ্যে প্রস্তুতিমূলক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার(১৬সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে এ সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নিবার্হী অফিসার মো: শামসুল আলম,বিশেষ অতিথি উপজেলা পরিষদে পুরুষ ভাইস চেয়ারম্যান থাংখামলিয়াম বম, পরিবার পরিকল্পনা বান্দরবান জেলার উপ-পরিচালক ডা. অংচালু ও সহকারী পরিচালক ইমরান হোসেন,ডিস্ট্রিক্ট কনসালটেন্ট এফপিসিএস’ ডা.নুরু সাফা চৌধুরী, ডা.বামংপ্রু ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রতন বিকাশ চাকমাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এতে বক্তরা বলেন, শিক্ষার আলোর পাবর্ত্য এলাকা আলোকিত করার প্রয়াসে বান্দরবানে রুমা উপজেলার পাবর্ত্য চট্টগ্রামে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং আন্তরিকতা থাকার আজ রুমায় উপজেলা একটি স্বাস্থ্য কমপ্লেক্স দিয়েছে।তাই আমাদের সকলের সহযোগিতার মধ্যদিয়ে এ স্বাস্থ্য কমপ্লেক্সটি কিভাবে উন্নয়নের দিক দিয়ে রোগিদের সেবা যত্ন সহকারে পরিচালনা করা যায় সে দিকে নজর রাখতে হবে।

বক্তারা আরোও বলেন, রুমা উপজেলা এখন আর পিছিয়ে নয়,এ উপজেলার শিক্ষার ক্ষেত্রে অনেক অগ্রসর হয়েছে। বর্তমান সরকারের আমলে প্রতিষ্ঠিত হয়েছে স্বাস্থ্য কমপ্লেক্স’র বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here