রংপুর মেডিকেলে চীন ফেরত আরেক শিক্ষার্থী ভর্তি

0
53
রংপুর মেডিকেলে চীন ফেরত আরেক শিক্ষার্থী ভর্তি

খবর৭১ঃ করোনা ভাইরাস সন্দেহে তৌফিক হোসেন নামে চীন ফেরত আরও এক শিক্ষার্থীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের (রমেক) করোনাভাইরাস ইউনিটে ভর্তি করা হয়েছে। তৌফিক হোসেন দিনাজপুরের ফুলবাড়ির আবদুল কাদেরের ছেলে।

এ নিয়ে রমেকে করোনাভাইরাস রোগ সন্দেহে ৩ জনকে ভর্তি করা হয়। এদের মধ্যে ঢাকায় একজন চিকিৎসাধীন আছেন। অপর দুইজন রমেকে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করে রমেকের করোনা ইউনিটের মুখপাত্র ডা. নারায়ণ চন্দ্র জানান, ৩ দিন আগে শিক্ষার্থী তৌফিক চীন থেকে দেশে ফিরে বাসায় আসে। মঙ্গলবার থেকে সে হঠাৎ জ্বর সর্দি ও বুকে ব্যথা অনুভব করে। বুধবার দুপুর থেকে অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে তাকে সরাসরি করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তার চিকিৎসা চলছে।

এ ব্যাপারে করোনাভাইরাস রোগীদের জন্য গঠিত মেডিকেল বোর্ডের অন্যতম সদস্য মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. নারায়ণ চন্দ্র জানান, ভর্তি হওয়া শিক্ষার্থীর রক্ত লালাসহ আরও কিছু শরীরে অংশ বিশেষের পরীক্ষার জন্য ঢাকার রোগতত্ত্ব বিভাগে পাঠানো হচ্ছে।

এর আগে নীলফামারীর ডোমারের মির্জাগঞ্জের তাশদীদ হোসেন ও লালমনিরহাটের কালীগঞ্জের চলবলা মদনপুরের আল আমিনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর মধ্যে আল আমিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আর তাশদীদ হোসেনের শরীরে করোনাভাইরাসের লক্ষণ পাইনি আইইডিসিআর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here