মুরাদনগরে স্যানিটেশন মাস ও হাত ধোয়া দিবস উদযাপন

0
136
মুরাদনগরে স্যানিটেশন মাস ও হাত ধোয়া দিবস উদযাপন
ছবিঃ মো: রাসেল মিয়া,মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি।

খবর৭১ঃ

মো: রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ ‘‘সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হউক সুস্থ জীবন’ ও ‘সকলের হাত পরিচ্ছন্ন থাক’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন করেছে মুরাদনগর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।

সোমবার সকালে উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে হাত ধোয়া অনুষ্ঠান পরিচালনা করা হয়। উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর।

এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম (কমল), সমাজসেবা কর্মকর্তা কবির আহাম্মদ, যুব উন্নয়ন কর্মকর্তা মুমিনুল হক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী সাদেক মোহাম্মদ জুনায়েদ, পল্লী স য় ব্যাংকের শাখা ব্যবস্থাপক আফজালের রহমান, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাধারন সম্পাদক গাজীউল হক চৌধুরী, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আহসান হাবিব শামীম, সদর ইউপি সদস্য আক্তার হোসেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য আজিজুল হক, মেকানিক নুরুল ইসলাম, সেলিম মিয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here