মুরাদনগরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

0
181
মুরাদনগরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে উপজেলার বি-চাপিতলা এলাকার নিজ বসত ঘর থেকে স্বামী-স্ত্রী দুজনের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন, বি-চাপিতলা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে ফারুক মিয়া (৩৫) ও একই গ্রামের হারুন মিয়ার মেয়ে রুজিনা আক্তার(২৮)। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ফারুক মিয়া ও একই গ্রামের রুজিনা আক্তারের ১০বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। সংসার জীবনে তাদের তিনটি কন্যা সন্তান রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক নানা বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। নিহতের বড় ভাই সহিদ মিয়া বলেন, ফারুক ঢাকা ব্যবসা করতেন গত রাতে কখন বাড়িতে এসেছে তা আমাদের জানা নেই।

সকালে উঠে আমরা তাদের বসত ঘরে দুজনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেই। এ খবর শুনেই অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাঙ্গরা বাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারনা করা হচ্ছে স্ত্রীকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে স্বামী আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেকে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here