মুরাদনগরে নিখোঁজের ১৫ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

0
797
মুরাদনগরে নিখোঁজের ১৫ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে নিখোঁজের ১৫দিন পর ডোবা থেকে মতিউর রহমান (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে হাড়পাকনা গ্রামের মুকবল মিয়ার বাড়ীর পাশের ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মতিউর রহমান উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের হাড়পাকনা গ্রামের মৃত আব্দুল মজিদ
মাষ্টারের ছেলে।

জানা যায়, গত ৩০ জানুয়ারী সন্ধ্যায় নামাজের উদ্দেশ্যে তার নিজ বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে তার পরিবারের লোকজন আত্মীয় স্বজনসহ সকল সম্ভাব্য স্থানে খুঁজে না পেয়ে শনিবার (১ ফেব্রুয়ারি) মুরাদনগর থানায় একটি সাধারণ ডাইরী করেন। নিখোঁজের ১৫ দিন পর শুক্রবার বিকেলে মুকবল মিয়ার বাড়ীর পাশের ডোবায় লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন মুরাদনগর থানায় খবর দেন।

পুলিশ লাশ উদ্ধার করার পর মতিউর রহমানের পরিবারের লোকজন তার লাশ সনাক্ত করে। মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ নাহিদ আহাম্মেদ বলেন, মতিউর রহমানের পরিবারের লোকজন ও স্থানীদের কাছ থেকে জানা যায়, মতিউর রহমান মানসিক ভাবে অসুস্থ ছিলেন। তার পরিবারের পক্ষ থেকেও কারো বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ পাওয়া যায়নি। শনিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here