মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ১

0
67
মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ১
মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি।

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার পান্নারপুল-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকা থেকে শনিবার রাত এগারোটায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ফারুক (২৫) নামের এক ডাকাত সদস্যকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ।

আটককৃত ডাকাত সদস্য উপজেলার রায়তলা গ্রামের মৃত এরশাদ মিয়ার ছেলে। জানা যায়, শনিবার রাতে মুরাদনগর থানার এসআই মোর্শেদের নেতৃত্বে একদল পুলিশ মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে রাত্রিকালীন টহল দেয়ার সময় শুশুন্ডা এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে টের পেয়ে থানা থেকে এসআই বাদলের নেতৃত্বে আরো একদল পুলিশ নিয়ে ডাকাতদের ধরতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা পালিয়ে যাওয়ার সময় ফারুক (২৫) নামের এক ডাকাত সদস্যকে আটক করতে সক্ষম হলেও ৫/৬জন ডাকাত সদস্য পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থল থেকে ৩টি ছোট বড় ছুরি ও ২টি পাইপ উদ্ধার করে পুলিশ। এব্যাপারে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ আহাম্মেদ বলেন, ডাকাতির প্রস্তুতির ঘটনায় থানায় মামলা এবং আটককৃত ডাকাত সদস্যকে রবিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here