মার্চে শুরু ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট

0
45
মার্চে শুরু ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট

খবর৭১ঃ বিদেশি ক্রিকেটারদের ছাড়াই এবার ঢাকা প্রিমিয়ার লিগ শুরু করতে যাচ্ছে আয়োজকরা। ঘরোয়া ক্রিকেটে বিদেশিদের পেছনে টাকা খরচ করতে রাজি নয় ক্লাবগুলো। তাই আগামী ১৫ মার্চ থেকে শুধু দেশি ক্রিকেটারদের নিয়েই শুরু হবে ঢাকা ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর।

রবিবার বিকেলে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে এই কথা জানান প্রিমিয়ার লিগের আয়োজক-ব্যবস্থাপক ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটনের (সিসিডিএম) চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ।

এবারের লিগে খেলোয়াড়রা নিজেরা নিজেদের ক্লাব বেছে নিতে পারবেন। অবশ্য এটা করতে গিয়ে একটি ক্লাবের সঙ্গে আরেকটির শক্তির দূরত্ব তৈরি হওয়ার শঙ্কাও থাকছে।

আসন্ন প্রিমিয়ার লিগের দলবদল হবে আগামী ৩, ৪ ও ৫ মার্চ। এই সময়টাতে সিলেটে ওয়ানডে ম্যাচ নিয়ে ব্যস্ত থাকবেন জাতীয় দলের ক্রিকেটাররা। এ কারণে সিলেটেও দলবদল করার সুযোগ রাখছে সিসিডিএম। ১২ দল নিয়ে শুরুতে হবে ৫০ ওভারের লিগ। তারপর শীর্ষ ৬ দল নিয়ে হবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

এবারের ঢাকা কিংবা বিকেএসপিতে থাকবে না ঢাকা প্রিমিয়ার লিগের কোন ম্যাচ। কারণ বেশ কিছুদিন ধরেই বিকেএসপিতে টানা ক্রিকেট চলেছে। এজন্য আপাতত কোন খেলা থাকবে না এই মাঠে। এ অবস্থায় খেলা হবে চট্টগ্রাম ও কক্সবাজারে। আর প্রতিটি ম্যাচই লাইভ স্ট্রিমিং করবে সিসিডিএম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here