মদনে শিশু খাদ্যসহ খাদ্য সামগ্রী বিতরন

0
70
মদনে শিশু খাদ্যসহ খাদ্য সামগ্রী বিতরন

আব্দুল আওয়াল : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশে সবকিছু বন্ধ থাকায় নিম্ন আয়ের মানুষেরা পড়েছেন চরম দুর্ভোগে। এ অবস্থায় নেত্রকোনার মদন উপজেলায় গুচ্ছ গ্রামের ৬০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও শিশু খাদ্য তুলে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ওয়ালীউল হাসান বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়ালীউল হাসান বিয়াশি গুচ্ছ গ্রামে ও সাইতপুরে প্রধান মন্ত্রীর দেয়া শিশু খাদ্য সামগ্রী তুলে দেন। খাদ্য সহায়তা পেয়ে গুচ্ছ গ্রামে বসবাসকারী পরিবারের লোকজন অত্যন্ত
খুশি। তারা জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী তারা ঘরে অবস্থান করছেন। তাদের কোনো আয়-রোজগার না হওয়ায় আর্থিক অনটনের মধ্যে দিন কাটছিল। সরকারি খাদ্য সহায়তা পেয়ে সে সমস্যা দূর হয়েছে।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রেনু মিয়াসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ওয়ালীউল হাসান বলেন, বিশ্ব ব্যাপি যে মহামারি তা বাংলাদেশেও মহামারি রুপ ধারণ করেছে। আমরা মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে সরকারি কর্মকর্তা ও জন প্রতিনিধিগণ একই উদ্দেশ্যে মাঠে রয়েছি। তাদের যাতে না খেয়ে থাকতে না হয় সে ব্যাপারে আমরা চেষ্ঠা করছি। এখানে ৬০টি পরিবার রয়েছে। তাদের মাঝে চাল,ডাল,তেল বিতরণ করছি। পাশা পাশি বিভিন্ন সংস্থা সহযোগিতা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here