বোচাগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

0
56
বোচাগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
ছবিঃ বোচাগঞ্জ প্রতিনিধি

খবর৭১ঃ

বোচাগঞ্জ প্রতিনিধিঃ আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও বোচাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় “মাদক কে না বলুন,ক্রীড়া কে হ্যা বলুন” স্লোগানে বোচাগঞ্জ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রাঙ্গনে ( সেতাবগঞ্জ বড় মাঠ) উদ্বোধন হয়ে গেল ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প ২০১৯। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে উপস্থিত থেকে শুভ উদ্বোধন ঘোষনা করেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌপরিবহন মন্ত্রণালয় এর মাননীয় প্রতি মন্ত্রী, দিনাজপুর-২ আসনের সাংসদ জননেতা খালিদ মাহমুদ চৌধুরী এমপি, এসময় উদ্বোধনী বক্তব্যে তিনি শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সহ ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শোক প্রকাশ ও তাদের আত্মার শান্তি কামনা করেন।

এরপর বলেন আওয়ামীলীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার বর্তমানে যুব সমাজ কে মাদকের ধ্বংসাত্ত্বক ছোবল থেকে বাঁচাতে হলে খেলাধূলার বিকল্প নাই তাই বর্তমানে ক্রীড়া সংগঠকের অভাবে খেলাধুলা বিলুপ্ত হয়ে যাচ্ছে কাজেই সকল সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, সুধীজন, রাজনৈতিক ব্যাক্তিত্বদের মাঠ কেন্দ্রিক হয়ে খেলাধুলার প্রতি যুব সমাজ কে আগ্রহী করে তুলতে হবে এবং সকলের সহযোগীতা কামনা করেন। এ সময় ক্যাম্প পরিচালনা কমিটি ও উদ্যোক্ততাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ক্যাম্পে অংশগ্রহণ কারী খেলোয়াড় ৮ বছর হতে ১৭ বছর পর্যন্ত প্রায় ১০০ জন ও ফুটবল প্রশিক্ষক কোচারদের সাথে কুশল বিনিময় করেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যথাক্রমে বোচাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ফকরুল হাসান,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক, নুরল আনোয়ার চৌধুরী, দিনাজপুর জেলা পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম, দিনাজপুর জেলা আওয়ামীলিগ এর যুগ্ন সাঃ সম্পাদক ফকুরুজ্জামান চৌধুরী মাইকেল, সেতাবগঞ্জ পৌর সভার মেয়র ও সাবেক কৃতি ফুটবলার, আব্দুস সবুর,বাংলাদেশ আওয়ামীলীগ বোচাগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও সাবেক কৃতি ফুটবলার আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফছার আলী সহ বিশিষ্ট ক্রীড়া অনুরাগী সাবেক খেলোয়াড়বৃন্দ, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক মন্ডলী, ব্যবসায়ীবৃন্দ প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আবু তাহের মোঃ মেসবাহুল। উক্ত ফুটবল ক্যাম্পটি পরিচালনা করছেন, ক্যাম্প পরিচালনা কমিটির আহ্বায়ক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাঃ সম্পাদক বাবু বরুন চন্দ্র সরকার, ক্যাম্পের কার্যকারি কমিটি যুগ্ন আহ্বাক, হাসিবুল হাসান হাসু এছাড়াও সহযোগিতা করছেন মোঃ জসিম, বিধান চক্রবর্তী শুভ, সাকিউজ্জামান বাপ্পী, দেলোয়ার হোসেন বিপুল, রাজু, রনি, শুভজিত, রিদয় প্রমূখ। ক্যাম্পটি সার্বিক ভাবে তত্বাবধান করছেন, আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের মহাসচিব ও ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের আহ্বায়ক,মোঃ তানভির মতিন চৌধুরী এবং সদস্য সচিব মোঃ রহিমুল্লাহ আজাদ চৌধুরী । উল্লেখ্য উক্ত ফুটবল ক্যাম্পটি ১ মাস ব্যাপি চলবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here