বিদ্যুৎ পেল বোতলাগাড়ী আশ্রয়ণ ও গুচ্ছগ্রামের বাসিন্দার

0
112
বিদ্যুৎ পেল বোতলাগাড়ী আশ্রয়ণ ও গুচ্ছগ্রামের বাসিন্দার

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি:
দীর্ঘদিনের আশা পূরণের মধ্য দিয়ে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ এবং গুচ্ছগ্রামের বাসিন্দাা বিদ্যুতের সুবিধা পেল। ওই গুচ্ছগ্রামের ১০২ টি ঘরে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনের মধ্যদিয়ে তাঁরা আজ শনিবার থেকে বিদ্যুতের আলোসহ সব ধরণের সুবিধার আওতায় এলো। সৈয়দপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আজ শনিবার দুপুরে খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ প্রকল্পের কমিউনিটি সেন্টার চত্বরে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য বলেন নীলফামারী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)খন্দকার মোহাম্মদ নাহিদ হাসান, রংপুর পল্লী বিদ্যূৎ সমিতি-২ এর তারাগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আশরাফুল হক, বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আল হেলাল চৌধুরী প্রমূখ। উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার। আলোচনা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী সুইচ অন করে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেন। এসময় আশ্রয়ন ও গুচ্ছগ্রামের বাসিন্দাদের মাঝে করোনা ভাইরাসের আতংক উপেক্ষা করে আনন্দের বন্যা বয়ে যায়। পরে তাদের আনন্দের মাত্রা বেড়ে যায় ঈদের উপহার পেয়ে। এসময় উপজেলা পরিষদের পক্ষ থেকে ওই আশ্রয়ণ ও গুচ্ছগ্রামের বাসিন্দাদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে ইউপি সদস্য মো. আব্দুল মোতালেব, মো. আবু সাঈদ ও মো. নুরন্নবী সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গতঃ বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ প্রকল্প-২ এ মোট ৮৫টি পরিবার এবং খোর্দ্দ বোতলাগাড়ী গুচ্ছগ্রাম-৩ এ ২৪টি সুবিধাভোগী পরিবার বসবাস করছেন। উল্লিখিত আশ্রয়ণ ও গুচ্ছগ্রামে প্রথম পর্যায়ে ১০২টি ঘরে বিদ্যূৎ সংযোগ প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here