বালিয়াডাঙ্গীর কাউন্সিলে জস্না বেগম সভাপতি ও সহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত

0
69
বালিয়াডাঙ্গীর কাউন্সিলে জস্না বেগম সভাপতি ও সহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরাগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৪নং বড় পলাশবাড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত কাউন্সিলে সভাপতি হিসেবে জস্না বেগম চেয়ার মার্কায় ৩০৪ ভোট ও সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম চসমা মার্কায় ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। উক্ত কাউন্সিলে সভাপতি পদে ৩জন ও সাধারণ সম্পাদক পদে ৪ অংশগ্রহণ করেন।
মঙ্গলবার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৪নং বড় পলাশবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাবরা সরকারী প্রাইমারি বিদ্যালয় কেন্দ্রে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী,থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রবির কুমার রায়,থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী,৪নং বড় পলাশবাড়ি ইউপির সভাপতি সাহাবউদ্দিন,৪নং বড় পলাশবাড়ি ইউপির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন প্রমুখ।
৪নং বড় পলাশবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন বলেন,কাউন্সিলে ভোটাররা উৎসব মুখর পরিবেশে ভোট দিয়েছেন। কোনও ধরণের অনিয়ম হয়নি এই কাউন্সিলে। সম্পুর্ন সুষ্ঠু ভাবে নির্বাচনটি পরিচালনা করা হয়েছে। তিনি বিজয়ীদের জন্য শুভেচ্ছা জানান। সেই সাথে ইউনিয়নের মানুষের সেবা মূলক কাজ করার জন্য তাদের আহবান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here