বাধার সম্মুখীন হচ্ছি গণসংযোগেঃ তাবিথ আউয়াল

0
44
বাধার সম্মুখীন হচ্ছি গণসংযোগে
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ নির্বাচন ক‌মিশনের ভূ‌মিকার দি‌কে তা‌কি‌য়ে আ‌ছি ব‌লে জা‌নি‌য়ে‌ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী তাবিথ আউয়াল। আজ রবিবার ‌সকাল ১০টা ৪৫ মি‌নি‌টে মিরপুর শাহ আলী মাজার জিয়ারতের মাধ্যমে তৃতীয় দিনের মতো প্রচারণা শুরু করে তিনি এসব কথা বলেন।

এরপর তাবিথ আউয়াল উত্তর বিশিল, গুদারাঘাট, চিড়িয়াখানা রোড, ১ নং মিরপুর ঈদগাঁ মাঠ, ডি ব্লক মুক্তিযোদ্ধা মার্কেট, ১২ নং ওয়াডে দক্ষিণ বিশিল, হাজী বশির উদ্দিন স্কুল রোড, হাবুলের পুকুর পাড়, ১৩ নং ওয়ার্ডে উত্তর পীরের বাগ, ৬০ ফিট, মধ্য পীরের বাগ, মোল্লা পাড়া, মনিপুরি স্কুল রোড, জোনাকি রোড, বড়বাগ হয়ে মিরপুর থানা, ১০ নং ওয়ার্ডে মিরপুর মাজার থেকে দ্বিতীয় কলোনী, তৃতীয় কলোনী হয়ে দারুস সালাম ফুরফুরা শরীফে গিয়ে শেষ করবেন।

তা‌বিথ আউয়াল আরও ব‌লেন, প্র‌তিপ‌ক্ষের লোকজন জয়বাংলা স্লোগান দিয়ে আমা‌দের প্রচারণায় হামলা ক‌রে বাধা দিচ্ছে। ইটপাটকেল নিক্ষেপ করা হ‌চ্ছে। আমরা প্রচার কাজ চালা‌তে পার‌ছি না। আমরা শা‌ন্তিপূর্ণভা‌বে প্রচার চালা‌তে চাই। হামলায় আল আ‌মিন না‌মের এক কর্মী আহত হ‌য়ে‌ছেন। আমার কর্মীর ওপর হামলা হ‌য়ে‌ছে তা ই‌সি‌কে জানা‌বো।

তাবিথ আউয়াল বলেন, আমরা ইতোমধ্যে নাগরিক সমস্যার ১২টি জায়গা চিহ্নিত করে ফেলেছি। এই ১২টি জায়গায় আমরা সমন্বয় ও গুরুত্বের ভিত্তিতে একযোগে কাজ শুরু করে দেব। ডেঙ্গু, পানি, পয়ঃনিষ্কাশন ও যানজটের মতো বাসা ভাড়াও ঢাকার বাসিন্দাদের জন্য একটি বড় সমস্যা। এই লড়াইয়ে জয়ী হতে পারলে ঢাকার নাগরিক সমস্যার সমাধানে কাজ করা সহজ হবে।

তিনি বলেন, ঢাকার দুই সিটি করপোরেশনের প্রতিটি স্তর ‘দুর্নীতিতে ভরে গেছে’। মেয়র নির্বাচিত হলে সবার আগে এই দুর্নীতি দমনে কাজ করতে চাই। তাবিথ বলেন, পুলিশের মামলা হবে, হামলা হবে আওয়ামী লীগের ক্যাডারদের পক্ষে থেকে। নির্বাচন কমিশন নিরপেক্ষ না।

এ সম‌য়ে বিএন‌পির নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদ‌লের সভাপতি সাইফুল আলম নীরব, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পাদক সুলতানা আহ‌মেদ, ৭ নং ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী দে‌লোয়ার হো‌সেন দুলু, ১০ নং ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী মাসুদ খান, লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা. মোস্তা‌ফিজুর রহমান ইরান, স্বেচ্ছা‌সেবক দল উত্ত‌রের সভাপ‌তি ফখরুল ইসলাম র‌বিন, সাধারণ সম্পাদক রে‌জোওয়ান ইসলাম রিয়াজসহ বিএন‌পি ও এর অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here