বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স সম্মাননা পেয়েছেন দুবাইয়ের মানিক

0
82
বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স সম্মাননা পেয়েছেন দুবাইয়ের মানিক
ছবিঃ তিশা সেন, সংযুক্ত আরব আমিরাত।

খবর৭১ঃ

তিশা সেন, সংযুক্ত আরব আমিরাতঃ প্রবাস থেকে বৈধপথে বাংলাদেশে সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারিদের সম্মাননা প্রদান করে বাংলাদেশ ব্যাংক। এরই ধারাবাহিকতায় ২০১৮ সালে বৈধপথে প্রেরিত সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারিদেরকে ‘বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড-২০১৮’ প্রদান করা হয়েছে।

৭ অক্টোবর ঢাকার ইন্সটিউব অব ডিপ্লোমা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অডিটোরিয়ামে প্রবাসি রেমিটেন্সযোদ্ধাদের হাতে এ সম্মাননা তুলে দেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তাফা কামাল এমপি ও বাংলাদেশ ব্যাংকের গভর্ণর ফজলে কবির। এ বছর এ সম্মাননা পেয়েছেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সহ সভাপতি ও দুবাইস্থ টোকিওসেট গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মাহবুব আলম মানিক।

তিনি ২০১৬ এবং ২০১৭ সালেও বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড লাভ করেছেন মাহবুব আলম মানিকের বাড়ি কুমিল্লার কোতোয়ালী থানার ধনুয়াখলা গ্রামে। ১৯৯২ সালে সৌদি আরব দিয়ে প্রবাস জীবনের যাত্রা শুরু। ২০০০ সালে তিনি আমিরাতে বসতি শুরু করেন। অল্প সময়ের মধ্যে বাংলাদেশি কমিউনিটিসহ আরব আমিরাতের বাজারে টোকিওসেট গ্রুপ দিয়ে খ্যাতি অর্জন করেছেন তিনি। । তার সহধর্মিনী জেসমিন আক্তারও মধ্যপ্রাচ্যের প্রথম মহিলা সিআইপি হিসেবে গৌরব অর্জন করেছেন। তিনি এ বছর দুবাই সরকার কৃর্তক গোল্ডকার্ডও পেয়েছেন।

তার সাফল্যের পালকে যুক্ত হচ্ছে একের পর এক । তাঁকে আগামি দিনে সিআইপির মর্যাদায় দেখতে চান সতীর্থ ও শুভার্থীরা। এ বছর দুবাইয়ের জনতা ব্যাংক থেকে বৈধপথে টাকা পাঠিয়ে যত্রাক্রমে এ সম্মান অর্জন করেছেন আল হারামাইন গ্রুপের অলিউর রহমান, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্ব আব্দুল করিম, টোকিওসেট গ্রুপের চেয়ারম্যান মাহবুব আলম মানিক, শাহজাহান বাবলু, আবদুন নূর কাওছার ও বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here