বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সৈয়দপুরে দূর্যোগ মোকাবেলায় আড়াই হাজার তাল বীজ বপন

0
153
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সৈয়দপুরে দূর্যোগ মোকাবেলায় আড়াই হাজার তাল বীজ বপন
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে সৈয়দপুর উপজেলার খাতা মধুপুর ইউনিয়নে হামুর হাট এলাকায় তাল বীজ রোপন কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার এস এম গোলাম কিবরিয়া।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে পরিবেশের ভারসাম্য রক্ষা ও বজ্রপাত মোকাবেলায় সৈয়দপুরে আড়াই হাজার তাল বীজ রোপণ করা হয়েছে।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রনালয়ের গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিখা) কর্মসুচির আওতায় ওই কর্মসুচি পালন করা হয়। গতকাল সোমবার সকালে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের হামুর হাট থেকে গগণ পাড়া পর্যন্ত রাস্তার দু পাশে প্রায় আড়াই কিলোমিটার এলাকায় ওইসব তাল বীজ রোপণ করা হয়। এদিন তাল বীজ রোপনের মধ্য দিয়ে এ কর্মসুচির উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু হাসনাত সরকার, খাতামধুপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী,পরিবেশ ও সমাজকর্মী মো. আলমগীর হোসেন, সংশ্লিষ্ট ইউপি সদস্যবৃন্দ, সমাজকর্মী মোহাইমিনুল ইসলাম ঝন্টুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে গৃহীত কমসুচির অংশ হিসেবে তাল বীজ বপন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here