প্রতিবন্ধী, রিকসা চালকদের পাশে সাবেক চেয়ারম্যান পুত্র কামরুল হাসান মুরাদ

0
56
প্রতিবন্ধী, রিকসা চালকদের পাশে সাবেক চেয়ারম্যান পুত্র কামরুল হাসান মুরাদ

রেদোয়ান হোসেন জনিঃ
আমাদের সবার পক্ষে মহৎ কাজ করা সম্ভব হয় না। তবে চাইলেই মহৎ ভালোবাসা দিয়ে আমরা ছোট ছোট কাজ করতে পারি। এই ছোট ছোট কাজের অংশ হিসেবে মিরসরাই উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আবু ছালেক কোম্পানির স্মরণে প্রতিবন্ধী এবং রিকসা চালকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয় । প্রায় একশত দশ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে সেমাই, লাচ্ছা সেমাই, দুধ, চিনি, সাবান, নুডুলস,বিস্কুট। ১৭ মে এসব উপহার সামগ্রী প্রতিবন্ধী ও রিকসা চালকদের হাতে তুলে দেন মরহুম আবু ছালেক কোম্পানির সুযোগ্য পুত্র এবং রিয়াজুল হাছান ব্রিকস ম্যানুফেকচারিং (আর.বি.এম) এর পরিচালক কামরুল হাসান মুরাদ।সাইবেনি খীল এর নিজস্ব কার্যালয়ে এই উপহার সামগ্রী বিতরনের কার্যক্রম শুরু হয়।

উল্লেখ্য, করেরহাট ইউনিয়নে বসবাসরত প্রতিবন্ধীদের তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগৃহিত হয় এবং ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠন যেমন; উদয়ন ক্লাব, অভিযান ক্লাব, এস.টি. লায়ন স্পোর্টিং ক্লাব, রাইজিং স্টার, ছত্তরুয়া ক্রীড়া সংঘ, রজনীগন্ধা ক্লাব, রয়েল ক্লাব, রংধনু ক্লাব, দক্ষিণ অলিনগর স্পোর্টিং ক্লাব সহ বিভিন্ন সংগঠন ও সমাজকর্মীর মাধ্যমে তথ্য সংগ্রহ ও উপহার সমাগ্রী ঘরে পৌঁছে দেয়া হয়।

এ বিষয়ে কামরুল হাসান মুরাদ জানান, করোনার ক্রান্তিকালে প্রায়ই পরিবার কঠিন পরিস্থিতির মধ্যে দিন কাটাচ্ছে। অসহায় এবং মধ্যবিত্তরা সহযোগিতা পেলেও প্রতিবন্ধীরা তেমন একটা সহযোগিতা পাচ্ছে না। তারা এমনিতে পরিবারে ও সমাজে অবহেলিত। তাই তাদের জন্য কিছু করতে পারাটা সার্থকতা। যাতে করে আমাকে দেখে অন্যান্য ইউনিয়নের বিত্তবানরা প্রতিবন্ধীদের পাশে দাড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here