নেত্রকোনার মদনে ৫৪ প্রবাসীকে খুজে না পাওয়ায় জনমনে আতংক

0
153
নেত্রকোনার মদনে ৫৪ প্রবাসীকে খুজে না পাওয়ায় জনমনে আতংক

খবর৭১ঃ

আব্দুল আওয়ালঃ নেত্রকোনার মদনে হোম কোয়ারেন্টাইন না মেনে বিদেশ ফেরত ৫৮ প্রবাসীর মধ্যে ৫৪ প্রবাসীকে খুজে পাচ্ছে না পুলিশ ও স্বাস্থ্য কর্মীরা। এ সব প্রবাসী তাদের তথ্য গোপন রেখে ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন স্থানে। আবার কেহ শ্বশুর বাড়িতেও বেড়াতে গিয়েছেন বলেও তথ্য রয়েছে।

তাদের সন্ধান না পাওয়ায় এলাকাবাসী রয়েছে আতংকে। যাদেরকে পাওয়া গেছে সেখান থেকেও অনেকেই পালিয়ে বেড়াচ্ছেন। এর মধ্যে একজনকে কোয়ারেন্টাইন না মেনে বিয়ের প্রস্তুতি নেয়ায় জরিমানাও করেছে উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট । মঙ্গলবার বিকেল পর্যন্ত মদন হাসপাতালের স্বাস্থ্য প্রশাসক ফখরুল হাসান চৌধুরী টিপু সত্যতা নিশ্চিত করে জানান, মোট ৫৮ জনের মধ্যে ৪ জনকে হোম কেয়ারেন্টাইনে থাকতে বাধ্য করা হয়েছে।

কিছু কিছু নাম আছে সঠিক ঠিকানা নেই,ভুল তথ্যও দেয়া আছে। তাই তাদের পেতে কষ্ট হচ্ছে। আমরা বিদেশ ফেরতদের তালিকা পেয়েছি অচিরেই তাদের সন্ধান পেয়ে যাব। ওসি মোঃ রমিজুল হক জানান, বিদেশ ফেরত প্রবাসীদের তালিকা পেয়ে আমরা তাদের বাড়ি বাড়ি যাচ্ছি। তবে কিছু ঠিকানায় অসঙ্গতি থাকায় তাদের খুজে পেতে বিলম্ব হচ্ছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ইমিগ্রেশন থেকে নেত্রকোনা জেলা পুলিশের স্পেশাল শাখায় নেত্রকোনাস্থ মদন উপজেলায় মোট ৫৮ জনের একটি তালিকা আসে। তারা ইতালি, ভারত, মালয়েশিয়া, আয়ারল্যান্ড, দুবাই, সুদান, উগান্ডা, ওমান, সিংঙ্গাপুর, কানাডা, কুয়েত, কাতার, সৌদি আরব থেকে ফেরত আসা প্রবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here