দেবিদ্বারে ট্রাকের ধাক্কায় মাইক্রোবাস উল্টে সিলিন্ডার বিস্ফোরণ নিহত শিশুসহ ৩,আহত ৫

0
100
দেবিদ্বারে ট্রাকের ধাক্কায় মাইক্রোবাস উল্টে সিলিন্ডার বিস্ফোরণ নিহত শিশুসহ ৩,আহত ৫

মোঃ রাসেল মিয়া,(কুমিল্লা জেলা)প্রতিনিধি : কুমিল্লার দেবিদ্বারে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ডে ঘটনাস্থলে শিশুসহ ৩জন পুড়ে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।মর্মান্তিক ওই দুর্ঘটনাা ঘটে রবিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দেবিদ্বার উপজেলার গোবিন্দপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে শিশু রপজা নগরীর অশোকতলা এলাকার মকবুল হোসেন এর মেয়ে এবং অপরজন সদর উপজেলার আলেখারচর এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে ইউসুফ। তবে নিহত আরেক জনের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর হোসেন জানান, যাত্রী নিয়ে চান্দিনা থেকে মাইক্রোবাসটি ময়নামতি আসছিল। পথিমধ্যে মহাসড়কের দেবিদ্বার উপজেলার গোবিন্দপুর স্টেশনে যাত্রী উঠানোর জন্য থামে। এসময় পেছন থেকে একটি বাস ধাক্কা দিলে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। সাথে সাথে অপর একটি ট্রাক মাইক্রোবাসকে ধাক্কা দিলে গাড়িটি মহাসড়কের উপরে উল্টে যায় এবং গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনে মাইক্রোবাসে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় আগুনে গাড়ির ভেতরই ৩ জনের মৃত্যু হয়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে চান্দিনা ফায়ার সার্ভিস।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর হোসেন জানান, দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে ডাম্পিংয়ে নেওয়া হয়েছে, ট্রাক ও বাস চালককে আটক করা সম্ভব হয়নি। দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, দুর্ঘটনার বিষয়টি হাইওয়ে পুলিশ দেখছে, আমাদের থানায় শুধু মামলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here