তরুণদের জন্য একসাথে কাজ করবে ইলিয়াসের স্টেজ ফর ইয়ুথ এবং আইসিটি ডিভিশন

0
121
তরুণদের জন্য একসাথে কাজ করবে ইলিয়াসের স্টেজ ফর ইয়ুথ এবং আইসিটি ডিভিশন

খবর৭১ঃ

জনপ্রিয় কন্ঠশিল্পী ইলিয়াস হোসেনের উদ্যোগে গড়ে ওঠা এই প্লাটফর্মটির নাম ‘স্টেজ ফর ইয়ুথ। তরুণদের জন্য যাত্রা শুরু করলো আরও একটি প্লাটফর্ম। যেখানে তরুণরা নিজেদের মেধা ও সৃষ্টিশীলতাকে তুলে ধরবে সবার সামনে, সবার জন্য।

সম্প্রতি রাজধানীর বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে উদ্বোধন হলো স্টেজ ফর ইয়ুথের। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র একরামুল হক টিটু, ব্রাইট ম্যানেজমেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ কবিরসহ আরও অনেকে।

তরুণদের জন্য যাত্রা শুরু করলো স্টেজ ফর ইয়ুথ
তরুণদের জন্য যাত্রা শুরু করলো স্টেজ ফর ইয়ুথ

স্টেজ ফর ইয়ুথের প্রেসিডেন্ট ইলিয়াস হোসাইন তার বক্তব্যে সংগঠনটির লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন। এ সময় তিনি বলেন, ‘স্টেজ ফর ইয়ুথ কাজ করবে তরুণদের ঘিরে। তারুণ্য নির্ভর একটি মজবুত প্লাটফরম গড়ে তোলার চেষ্টা করছি আমরা। শুধু বাংলাদেশে নয় সারা বিশ্বব্যাপী কাজ করার পরিকল্পনা রয়েছে আমাদের।’

তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ তার বক্তব্যে স্টেজ ফর ইয়ুথের জন্য শুভকামনা জানান। তিনি বলেন তারুণ্যই শক্তি। তাই এই শক্তিকে ইতিবাচক দিকে কাজে লাগিয়ে স্টেজ ফর ইয়ুথ সুন্দর সমাজ গঠনে সহায়ক ভূমিকা রাখবে বলে আমি আশা রাখি। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন,”আমরা সবসময় নতুনের সাথে আছি”

যা দেখছি ও অনুধাবন করছি স্টেজ ফর ইয়ুথ এমন একটি সংগঠন হতে যাচ্ছে যেখানে তরুণারা তাদের কর্মসংস্থান তৈরি করারও সুযোগ পাবে। আইসিটি ডিভিশন সবসময় স্টেজ ফর ইয়ুথের পাশে থাকবে।

আইসিটি মন্ত্রণালয় খুব শিগগিরই স্টেজ ফর ইয়ুথের সাথে মেমোরেন্ডাম অব আন্ডারস্ট্যান্ডিং চুক্তি করে একসাথে কাজ করবে।

প্রসঙ্গত, আইআরবি ইভেন্টস স্টেজ ফর ইয়ুথের সাথে একাত্বতা ঘোষণা করে এই অনুষ্ঠানটির আয়োজন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here