ডিমের জন্য দাম্পত্য ভেঙে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী

0
58
ডিমের জন্য দাম্পত্য ভেঙে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী

খবর৭১ঃ ঝগড়াঝাঁটি ছাড়া দাম্পত্য যেন সোনার পাথরবাটির মতো। ছোট-বড় নানা বিষয়ে মনোমালিন্য লেগেই থাকে পরস্পরের মধ্যে। কখনও আবার তা বড়সড় আকারও নেয়, ভাঙন পর্যন্ত ধরে সম্পর্কে। কিন্তু কে জানত, ডিম খাওয়াকে কেন্দ্র করে সম্পর্কে জমতে পারে রাগ-অভিমান-ঝগড়া! এমনকি ভেঙে যেতে পারে বিয়ে! শুধু ভেঙে যাওয়া নয়, স্বামীকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে ঘর ছেড়ে চলে গেলেন স্ত্রী! সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের গোরক্ষপুরের এক দম্পতির এই পরিণতি হয়েছে ডিমের কারণেই।

ঘর ছেড়ে চলে যাওয়া ওই নারীর দাবি, তিনি ডিম খেতে খুব ভালবাসেন। কিন্তু তার স্বামী কিছুতেই ডিম খেতে দেন না তাকে। আর সেই জন্যই স্বামীর সঙ্গে থাকা আর সম্ভব হয়নি তার পক্ষে।

তিনি স্বীকার করেন, ডিম খাওয়া নিয়ে এই নিত্য অশান্তির জেরে অন্য পুরুষের দিকে মন মজতে শুরু করে তার। জানা যায়, একসময়ে চার মাসের জন্য শ্বশুরবাড়ি ছেড়ে প্রেমিকের সঙ্গে চলেও যান এই নারী। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ তাকে খুঁজে আনলে, ফিরে এসে তিনি জানিয়ে দেন, যেহেতু স্বামী ডিম খেতে দেন না, সেহেতু তিনি স্বামীর সঙ্গে থাকবে না। এর পরে তার সঙ্গে ফের তুমুল ঝামেলা হয় স্বামীর।

চরমে পৌঁছায় কথা-কাটাকাটি। এমন পরিস্থিতিতে স্ত্রীকে ফের ডিম খেতে বারণ করেন তার স্বামী। এরপরেই বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দেন ওই নারী। চলেও যান পরের দিন। ওই মহিলার স্বামী ও তার পরিবার সূত্রের খবর, দিনমজুর স্বামীর পক্ষে রোজ ডিম কেনা সম্ভব হতো না। তাই তিনি রোজ ডিম খেতে বারণ করতেন স্ত্রীকে। এ দিকে তার স্ত্রীর এক প্রেমিক এ কথা জেনে, এই অবস্থার সুযোগ নিতেন। প্রতিদিন তিনি ডিম কিনে আনতেন ওই নারীর জন্য। এতেই সমস্যা বাড়ে। ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে চলে যান ওই নারী। ফেরার পরে, গত শনিবার আবারও ডিম নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া হয় তার। এরপরেই আবার তিনি পালিয়ে যান। তার সেই প্রেমিকও নিখোঁজ। পুলিশ জানিয়েছে, সম্ভবত ওই প্রেমিকের সঙ্গেই পালিয়ে গেছেন ওই দিনমজুরের স্ত্রী। সূত্র : দ্য ওয়াল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here