ঝালকাঠিতে লাশ নিয়ে বিক্ষোভ, হত্যার বিচার দাবী স্বজনদের থানায় মামলা না নেয়ার অভিযোগ

0
830
ঝালকাঠিতে লাশ নিয়ে বিক্ষোভ, হত্যার বিচার দাবী স্বজনদের থানায় মামলা না নেয়ার অভিযোগ

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠির রাজাপুরে এক ইউপি সদস্যের বিরুদ্ধ তার স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। ওই ইউপি সদস্যের বিচার দাবীতে মরদেহ নিয়ে ঝালকাঠি প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করেছে গৃহবধূর স্বজনরা। শুক্রবার বিকেলে বিক্ষোভকালে পুলিশে বিচারের আশ্বাস দিলে পরে মরদেহ গৃহবধূর বাবার বাড়িতে দাফনের জন্য নিয়ে যায় স্বজনরা।

পুলিশ ও গৃহবধূর স্বজনরা জানায়, রুনা লায়লা (২৬) নামের ওই নারী রাজাপুর উপজেলার শুক্তাগড় ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কুদ্দুস হোসেনের স্ত্রী। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে স্বামীর বাড়িতে রাজাপুরের এলাকার নারিকেল বাড়িয়া গ্রামে নিজ শয়ন কক্ষে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই গৃহবধূ দুই সন্তানের মা এবং একই উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ডহশংকর এলাকার মোঃ নুর হোসেন গাজীর মেয়ে। ইউপি সদস্য কুদ্দুস এর শ্বশুর বাড়ির সাথে তার সম্পর্ক ভাল না থাকায় বাবার বাড়িতে গৃহবধূর যাতায়ত বন্ধ ছিলো।
ইউপি সদস্য কুদ্দুসের দাবী স্ত্রী রুনা লায়লা তার কাছে বাবার বাড়ি যাওয়ার আবদার করে। এতে কুদ্দুস স্ত্রীকে ধমক দিয়ে ঘরের বাইরে যায়। কিছুক্ষন পরে ঘরেফিরে শয়ন কক্ষে স্ত্রীকে ওড়না গলায় জড়িয়ে আড়ার সাথে ঝুলন্ত দেখতে পায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। ইউপি সদস্য কুদ্দুসের বিরুদ্ধে ঝালকাঠির রাজাপুর থানায় মৃতের স্বজনরা মামলা করতে গেলে রাজাপুর থানা পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করেছে মৃত গৃহবধূর স্বজনরা স্বজনরা ।

এদিকে শুক্রবার বিকেলে রুনা লায়লার স্বজনরা জানায়, দীর্ঘ ধরে ইউপি সদস্য কুদ্দুস রুনা লায়লাকে শারিরীক ও মানষিকভাবে নির্যাতন করে আসছে। বৃহস্পতিবারও তাকে পিটিয়ে হত্যা করা হয়। পরে আত্মহত্যা বলে চালিয়ে দিতে মরদেহ ঝুলিয়ে রাখা হয়। এদিকে মরদেহ নিয়ে বিক্ষোভের খবর পেয়ে পুলিশ এসে বিচারের আশ্বাস দিলে মরদেহ নিয়ে স্বজনরা বাড়ি ফিরে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here