জঙ্গি হামলার আশঙ্কায় দক্ষিণ ভারতে সতর্কতা জারি

0
122
জঙ্গি হামলার আশঙ্কায় দক্ষিণ ভারতে সতর্কতা জারি

খবর৭১ঃ দক্ষিণ ভারতে হামলা চালাতে পারে জঙ্গিরা। দেশটির সেনাবাহিনী এমন গোয়েন্দা তথ্য পেয়েছে। সোমবার সেনাবাহিনীর এক কর্মকর্তা জানিয়েছেন, গুজরাটের স্যার ক্রিকে পরিত্যক্ত নৌকার সন্ধান মিলেছে। পাকিস্তানি কম্যান্ডো বাহিনী ভারতের জলপথ ব্যবহার করে কছ উপকূল এলাকাকে ব্যবহার করে এবং সমুদ্রপথের মাধ্যমে প্রবেশ করে গুজরাটে জঙ্গি হামলা চালাতে পারে। আগেই এমন গোয়েন্দা তথ্য পেয়েছিল ভারত। তখন উচ্চ সতর্কতা জারি করা হয়েছিল। এক সপ্তাহ পরেই আবারো এমন তথ্য পেলেন গোয়েন্দারা। খবর এনডিটিভি’র।

সাউদার্ন কমান্ডের জেনারেল অফিসার (কম্যান্ডিং) এসকে সাইনি বলেন, আমরা অনেক তথ্য পেয়েছি যে, দক্ষিণ ভারত এবং ভারতের উপূকলবর্তী এলাকায় জঙ্গি হামলা হতে পারে। কিছু পরিত্যক্ত নৌকা উদ্ধার করা হয়েছে স্যার ক্রিক এলাকা থেকে। তিনি জানান, সতর্কতার কথা মাথায় রেখে স্যার ক্রিক এলাকায় অভিযান চালাচ্ছে সেনাবাহিনী।

সেনা কর্মকর্তার মন্তব্যের পরই কেরালার সমস্ত জেলা পুলিশ প্রধানকে সতর্কবার্তা পাঠিয়েছেন কেরালার পুলিশ প্রধান। বিশেষ করে উপকূলবর্তী এলাকাগুলোতে নজর রাখার নির্দেশ দিয়েছেন তিনি। বাসস্ট্যান্ড, বিমানবন্দর এবং শপিং মলের মতো জনবহুল এলাকাগুলোতেও নজর রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here