চুনারুঘাটে প্রেমিকার ভালবাসার প্রমাণ দিতে দুই বন্ধুর বিষপান; এক জনের মৃত্যু

0
56
চুনারুঘাটে প্রেমিকার ভালবাসার প্রমাণ দিতে দুই বন্ধুর বিষপান

খবর৭১ঃ

মঈনুল হাসান রতন, হবিগঞ্জপ্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে এক সাথে দুই বন্ধু বিষপান করে করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। এর মধ্যে মোশাহিদ মিয়া (২২) নামে একজনের মৃত্যু হয়েছে। সে উপজেলার মিরাশী ইউনিয়নের আমতলা গ্রামের আব্দুল মন্নানের পুত্র। অপর বন্ধু একই গ্রামের নিতাই মিয়ার পুত্র জয়নাল মিয়া (২০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চুনারুঘাট থানার (ওসি) শেখ নাজমুল হক জানান, মোশাহিদ মিয়া জয়নাল মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত ঘনিষ্ট বন্ধুত্ব রয়েছে। তারা সোমবার দিবাগত রাতে পরিবারের সদস্যদের অগোচরে গিয়ে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। এসময় স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় হয়। নেয়ার পথেই মারা যায় মোশাহিদ মিয়া।ওসি আরো জানান, মোশাহিদের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার দুপুরে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা হচ্ছে তার কীটনাশক জাতীয় বিষ পান করেছে।

পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।অপর একটি সূত্রে জানা গেছে দুই বন্ধ এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সম্পর্কের এক পর্যায়ে দুই বন্ধু ভালবাসার প্রমাণ দিতে গিয়ে এক সাথে বিষপান করে। এ ঘটনায় নিয়ে এলাকায় ব্যাপক আলোচনার ঝড় বইছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here