চান্দিনায় করোনা অসহায় মানুষের পাশে বেরোবি’র প্রশিক্ষণার্থী খোরশেদ আলম

0
224
চান্দিনায় করোনা অসহায় মানুষের পাশে বেরোবি'র প্রশিক্ষণার্থী খোরশেদ আলম

মোঃ রাসেল মিয়া,কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

কুমিল্লা চান্দিনা উপজেলা মাইজখার ইউনিয়ন কামারখোলা গ্রাম বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রভাবে সুবিধাবঞ্চিত মানুষদের আয় রোজগারের পথ বন্ধ হয়ে যাওয়ায় পবিত্র মাহে রামাদানে অনেক কষ্টের স্বীকার হতে হচ্ছে প্রতিনিয়ত। সুবিধাবঞ্চিত মানুষদের দুঃখ লাঘবে এগিয়ে এসেছেন সদ্য নিয়োগ পাওয়া বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের একজন প্রশিক্ষণার্থী জনাব মোঃ খোরশেদ আলম তিনি প্রতিদিন প্রথম রামাদান থেকে শুরু করে এ পর্যন্ত কামারখোলা গ্রামের ও আশেপাশের ১৫০ সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে ইফতার বিতরণ করে চলেছেন প্রতিদিন।

উক্ত এলাকার সকল বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র ছাত্রীদের নিয়ে প্রথম রমজান থেকে ৩০ রমজান পর্যন্ত প্রতিদিন কামারখোলা গ্রামের ও আশেপাশের সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে স্বাস্থ্য সম্মত উপায়ে নিজস্ব বাবুরচি দ্বারা রান্না করা ইফতার বিতরণ করছেন। ফলে এই করোনা মহামারী তে অসহায় সুবিধা বঞ্চিত হত দরিদ্র মানুষ গুলো র রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাচ্ছে, উক্ত সুসাধু স্বাস্থ্য সম্মত উপায়ে রান্না করা ইফতার খেয়ে। এই সুবিধাভোগী অসহায় মানুষেরা বলেন এই রকম ইফতার খেতে পেরে আমরা খুব সহজেই রোজা কালীন লকডাউনে জীবন ধারণ করতে পারছি।

মো: খোরশেদ আলম বলেন আমি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ ( বিএনসিসিও) স্যারের নিকট কৃতজ্ঞ ,স্যার আমাকে সার্বিক ভাবে দিকনির্দেশনা ও পরামর্শ দিয়ে যাচ্ছেন এবং এই কার্যক্রমের খোঁজ খবর রাখছেন। এছাড়াও এলাকাবাসীর প্রতি আমি কৃতজ্ঞ যে ,তাঁরা আমার ডাকে সাড়া দিয়ে সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছেন।
কামারখোলা গ্রামের মত এমন ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ঐক্য গড়ে উঠুক বাংলার প্রতিটি গ্রামে গ্রামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here