চলচ্চিত্রের জনপ্রিয় কোরিয়োগ্রাফার মাইকেল বাবুর ছোট ভাই সন্ত্রাসী হামলার শিকার

0
172
চলচ্চিত্রের জনপ্রিয় কোরিয়োগ্রাফার মাইকেল বাবুর ছোট ভাই সন্ত্রাসী হামলার শিকার
ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ

গত ২৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় আনুমানিক ৭.৩০ মিনিটের দিকে একদল তরুণ মাদকসেবী সন্তাসী মুগদা মান্ডা খালপাড় নামক স্থানে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় কোরিয়োগ্রাফার মাইকেল বাবুর স্নেহের আদরের ছোট ভাই অপু ও তার দুই বন্ধুকে একটি মোবাইলের জের দরে ধারালো চাঁপাতি দিয়ে এলো মেলো ভাবে তাদের কে কোপাতে শুরু করে মান্ডার কিছু তরুণ মাদকসেবী একদল যুবক।যুবকদের মধ্যে নেতৃত্ব্য দেন মান্ডার বখাটে মাদকসেবী ইপটেজার মোহাম্মদ আসিফ, ইমন যাকে সবাই হিংস টাইগার নামে জানে।

উক্ত হামলায় সরাসরি আরো জড়িত ছিলেন হাসিব, ঈসান, আলিফ, আরমান, সাব্বির, জাহিদ, কলিন, দিন ইসলাম, চাঁন ও যাদু দুই ভাই সহ তাদের অনেক সহপাঠি নির্মম এই নিশংসয় নেক্কারজনক ঘটনাটি ঘটিয়েছেন।উক্ত ঘটনাকে কেন্দ্র করে মান্ডায় এলাকাটিতে মানুষ খুব আতংকে আছে!এলাকার মানুষ ঐ বখাটে দের যন্তনায় প্রতিদিন আতংকে জীবন যাপন করতে হচ্ছে।ঘটনার স্থলে তিনজন গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল হসপিটালে মৃত্যুর সাথে পান্জা লড়ছে তারা সবাই এখন ঢাকা মেডিকেল হসপিটাল সার্জারী ইউনিট এ ভর্তি আছেন তিন জনের মধ্যে অপু বেশি গুরুতর আহত হয়েছেন তার পুরো শরীলে চাঁপাতির আঘাতে খন্ড বিখন্ড হয়ে গেছে অপুর শরীলে ৩৫টির ও বেশি সেলাই করতে হয়েছে অপুর অবস্থা খুব আশংখাজনক কর্তব্যরত ডক্টর জানিয়েছেন।

উক্ত ঘটনা কে কেন্দ্র করে বাদী পক্ষ মুগদা থানা মামলা করেও কোনো রকম আশার বাণী পায়নি। কর্তব্যরত অফিসার মোহাম্মদ পলাশ বাদীপক্ষ কে জানান উক্ত মামলার সকল আসামি পলাতক আছে ও একজনকে ও গ্রেপ্তার করতে পারেনি এই পর্যন্ত । তাই বাদীপক্ষ হতাশ হয়ে পড়েছেন তাই তারা দূত আসামিদের আইনের আওতা এনে শাস্তি বিধানের আর্জি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here