গৃহবধু নুর নাহার হত্যাকারীদের শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও সমাবেশ

0
100
গৃহবধু নুর নাহার হত্যাকারীদের শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও সমাবেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি : গৃহবধু নুরনাহার হত্যাকারীদের শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও সমাবেশ কর্মসুচি পালিত হয়েছে। আজ সোমবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লী বাজার এলাকায় নাগরিক সমাজের ব্যানারে এ কর্মসুচি পালিত হয়। এতে নিহত গৃহবধুর স্থানীয় এলাকাবাসি ও স্বজনরাও অংশ নেন।

মানববন্ধন ও সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন রফিকুল ইসলাম, রাহেলা বেগম, আবদুল কুদ্দুস, আরমান আলী, শেফালী বেগম প্রমুখ।

ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশ চলাকালে বক্তারা অভিযোগ করে বলেন, নুরনাহারকে পরিকল্পিতভাবে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। তার শশুর বাড়ীর লোকজন তাকে যৌতুকের জন্য চাপ দিতো প্রতিনিয়িত। টাকার জন্য তার স্বামী রাজু বিভিন্ন ভাবে পাশবিক নির্যাতনও চালাতো। যৌতুকের টাকা না পেয়ে তাকে হত্যা করে ফাসিতে ঝুলিয়ে রাখে। অবিলম্বে হত্যাকারীদের আটক করে আইনের আওতায় আনার দাবি জানান তারা। সে সময় তারা হত্যাকারীরদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিও জানান। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজের লোকজন, স্বজরাসহ সর্বস্তরের মানুষ এতে অংশ নেয়।

উল্লেখ্য,গত ১৮ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বড় বালিয়া শিমুলতলী গ্রামে নিজ কক্ষে হাত পা বাঁধা অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত শশুর দুলাল ও তার স্বামী রাজু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here