কাল ঢাবিতে গণসংযোগ করবেন ইশরাক, প্রশাসনের সহায়তা প্রত্যাশা

0
68
কাল ঢাবিতে গণসংযোগ করবেন ইশরাক, প্রশাসনের সহায়তা প্রত্যাশা

খবর৭১ঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন আগামীকাল বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও তৎসংলগ্ন এলাকায় ধানের শীষ মার্কায় গণসংযোগ করবেন। তার আগে সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সাথে দেখা করবেন তিনি। পরে সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত তিনি ধানের শীষ মার্কায় গণসংযোগ করবেন। এ বিষয়ে গোপীবাগে নিজ বাসভবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সাদা দলের শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন ইশরাক হোসেন।

সেখানেই সিদ্ধান্ত হয় যে আগামীকাল ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ধানের শীষ মার্কায় স্থানীয়দের মাঝে গণসংযোগ করবেন ইশরাক।

রাজধানীর গোপীবাগে ইশরাক হোসেনের বাসায় মতবিনিময়কালে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল সালাম, ঢাকা বিশ্ববিদ্যালয় সাদা দলের আহ্বায়ক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহ্বায়কদ্বয় অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান ও অধ্যাপক লুৎফর রহমান, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, নির্বাহী কমিটির সদস্য শেখ মোহাম্মদ শামীম, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম ও সদস্য সচিব আমান উল্লাহ আমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাবি সাদা দলের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান বলেন, বৃহস্পতিবার সকাল দশটা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ধানের শীষ প্রতীকে গণসংযোগ করবেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

তিনি নির্বাচনী মাঠ ছেড়ে দিবেন না। প্রয়োজনে জীবন দিবেন তবুও নির্বাচনের শেষ দেখে ছাড়বেন। সাদা দলের উদ্যোগে বৃহস্পতিবার নির্বাচনী প্রচারণার সার্বিক তত্ত্বাবধান করা হবে। এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সার্বিক সহায়তা প্রত্যাশা করেন ড. মোর্শেদ হাসান খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here