ঈদে মিলাদুন্নবী উপলক্ষে সৈয়দপুরে আহমাদ রাযা ফাউন্ডেশনের বর্ণাঢ্য মোটর সাইকেল ‌র‌্যালী

0
804
ঈদে মিলাদুন্নবী উপলক্ষে সৈয়দপুরে আহমাদ রাযা ফাউন্ডেশনের বর্ণাঢ্য মোটর সাইকেল ‌র‌্যালী

মিজানুর রহমান মিলন,
সৈয়দপুর থেকে:
নীলফামারীর সৈয়দপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে বরাবরের মত এবারও মোটরসাইকেল র‌্যালী বের করা হয়েছে। আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে সৈয়দপুর আহলে সুন্নাত ওয়াল জামাতের শাখা সংগঠন আলা হযরত ইমাম আহমাদ রাযা ফাউন্ডেশন ওই মোটর সাইকেল র‌্যালীর আয়োজন করে। এ উপলক্ষে শহরের গোলাহাট পানি ট্যাংকি সংলগ্ন রেলওয়ে কলোনি মসজিদ মাঠে শহরের বিভিন্ন পাড়া মহল্লা থেকে যুবক থেকে শুরু করে সব বয়সী ধর্মপ্রাণ মুসল্লিরা জমায়েত হন। পরে সেখান থেকে বের করা হয় ওই র‌্যালী। এটি পৌর এলাকার বিভিন্ন পাড়া মহল্লা হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে বিভিন্ন সামাজিক সংগঠণ ছাড়াও আহলে সুন্নাত ওয়াল জামাতের বিভিন্ন অঙ্গ সংগঠন আঞ্জুমানে গাউসিয়া, গাউসিয়া কমিটি,রেজা একাডেমী, আহলে সুন্নাত ওয়াল জামাত সৈয়দপুর জেলা,থানা ও পৌর শাখা।

আঞ্জুমানে আশরাফিয়া, নুর নাত কাউন্সিল, আল মাদিনা সুন্নী একাডেমী, কানযুল ইমান ইসলামিক মিশনসহ শহরের বিভিন্ন খানকাহ ও ধর্মীয় সংগঠনের হাজার হাজার ধর্মপ্রাণরা মোটর সাইকেল, পিকআপ নিয়ে অংশগ্রহন করে। র‌্যালী শেষে স্থানীয় জিআরপি মোড়ে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য বলেন চিনি মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা শাহিদ রেজা রেজভী, মাওলানা রিজওয়ান আল কাদেরী, সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান, পৌরসভার সাবেক প্যানেল মেয়র হিটলার চৌধুরী ভলু, আহলে সুন্নাত ওয়াল জামাত সৈয়দপুর থানা শাখার সাধারন সম্পাদক মো. খালিদ আযম, হায়দার আলী এমাদী প্রমুখ। পরে দেশ ও জাতির অগ্রগতি কামনা করে মিলাদ ও মোনাজাতের মধ্য দিয়ে র‌্যালীর সমাপ্তি করা হয়। মোটর সাইকেল র‌্যালীর আয়োজক সংগঠন আলা
হযরত ইমাম আহমেদ রাযা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মাদ শফি রেজা জানান, ঈদে মিলাদুন্নবীকে স্বাগত জানিয়ে ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতি বছরই মোটর সাইকেল র‌্যালীর আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় এবারও বের করা হয় র‌্যালীটি। এবার র‌্যালীতে তিন শতাধিক মোটর সাইকেলে সহস্রাধিক মানুষ অংশগ্রহন করে এ আয়োজনকে সফল করেছে। তিনি র‌্যালী সফল করতে সার্বিক সহযোগিতা করায় স্থানীয় প্রশাসনকে ধন্যবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here