ঈদে ছবির ঘোষণা দিলেন সালমান

0
422
ঈদে ছবির ঘোষণা দিলেন সালমান

খবর৭১ঃ চলতি বছরে ঈদের ছবির ঘোষণা দিলেন বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান। ‘ভাইজানের’ ঈদের ছবির রিলিজ়ের ঘোষণার অপেক্ষায় থাকেন সালমান-ভক্তরা।

২০২১ সালের ঈদে নিজের ছবির কথা শুক্রবার ঘোষণা করলেন সালমান। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নামে সেই ছবির কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সালমান। গল্প সাজিদ নাদিয়াদওয়ালার, প্রযোজনাও করবেন তিনিই। ‘হাউসফুল ফোর’খ্যাত ফারহাদ শামজির পরিচালনায় এই ছবি ফ্লোরে যাবে এ বছরের শেষের দিকে। নায়িকার খোঁজ চলছে এখনও।

এ বছর ঈদে মুক্তি পাচ্ছে প্রভু দেবার পরিচালনায় সালমানের ‘রাধে’। যার শুটিং শুরু হয়েছে ইতিমধ্যে। বলিউডের সুপারস্টারদের মধ্যে একমাত্র অক্ষয় কুমারেরই ছবি বছরজুড়ে রিলিজ় হতে থাকে। তৈরি থাকে পরের বছরের ছবির তালিকাও। সেই লিস্টে কি এবার নাম লেখালেন সালমান। সালমান একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক এবং টেলিভিশন ব্যক্তিত্ব। তিনি মাঝে মাঝে গানও গেয়ে থাকেন।

৩০ বছরের অধিক সময়ের কর্মজীবনে তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। এর মধ্যে চলচ্চিত্র প্রযোজক হিসেবে দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও অভিনয়ের জন্য দুটি ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন।

বলিউডের সবচেয়ে বড় তারকা সালমান খানকে বিশ্ব ও ভারতীয় চলচ্চিত্রের অন্যতম ব্যবসাসফল অভিনয় শিল্পী বলে আখ্যায়িত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here