আইপিএলে কোহলির দলে মুশফিক!

0
54
আইপিএলে কোহলির দলে মুশফিক!

খবর৭১ঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরে বিরাট কোহলির নেতৃত্বে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলতে পারেন মুশফিকুর রহিম। খবর ভারতীয় ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকট্রেকার। ওই প্রতিবেদনে বলা হয়েছে আসন্ন আইপিএলে মুশফিক, মাহমুদউল্লাহ ও লিটন কুমার দাস।

৩০ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিতব্য নিলামের তালিকায় রয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও জাতীয় দলের বর্তমান নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তিনি জাতীয় দলের হয়ে ১৪ বছর ধরে খেলছেন। ইতিমধ্যে ৬৭ টেস্ট, ২১৬টি ওয়ানডে আর ৮১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম আসর থেকেই দাপুটে ক্রিকেট খেলছেন মুশফিক। রাজশাহী কিংস, সিলেট রয়েলস এবং সবশেষ আসরে চিটাগাং ভাইকিংসের নেতৃত্ব দেয়া জাতীয় দলের এ তারকা ক্রিকেটারকে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু নিলামে নেয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।

সেই দিক বিবেচনায় টাইগারদের ভারত সফরটি খুবই গুরুত্বপূর্ণ। এই সফরে ভারতের মাঠে যারা (তিন ম্যাচের টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ) প্রত্যাশার চেয়েও ভালো করতে পারবেন তাদের জন্য আইপিএলের দরজা খোলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here